মা হলেন অমৃতা রাও

বলিউড অভিনেত্রী অমৃতা রাও মা হয়েছেন। রবিবার সকালে মুম্বাইয়ের একটি বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন তিনি।

অপারেশনের সময় সঙ্গে ছিলেন স্বামী আর জে আনমোল। মা ও ছেলে দুজনই এখন সুস্থ। ৭ বছর প্রেমের পর ২০১৬ সালে জে আনমোলকে বিয়ে করেন অমৃতা। বলিউড থেকেও কার্যত বিদায় নেন ‘বিবাহ’র নায়িকা। শেষবার ২০১৯ সালে ‘ঠাকরে’ ছবিতে পর্দায় একটি ছোট রোলে দেখা গেছে এই অভিনেত্রীকে।

কিছুদিন আগে একটি ভিডিও শেয়ার করেছিলেন অমৃতা। ভিডিওতে দেখা যায়, লাল শিফনের শাড়ি পরে আছেন তিনি। হালকা সাজ। তার ৯ মাসের গর্ভাবস্থাকে তিনি উপভোগ করছেন। এই ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেন অভিনেত্রী।

শেয়ার ক্যাপশনে তিনি লেখেন, ‘নবরাত্রী এবং ন’মাস। আমি খুব ভাগ্যবান যে নবরাত্রীর সময়েই আমার পেটের সন্তানের বয়স ন’মাস। এই নয় দিন মা দুর্গাকে পূজা নিবেদন করা হয়। দেবী দুর্গার নয় অবতারের পূজা হয়। আমিও এক নতুন অবতারে নিজেকে দেখতে পাচ্ছি। আমার মাতৃ অবতার। আমি পৃথিবীর সব থেকে বড় শক্তিকে নিজের মধ্যে বড় হতে দিচ্ছি। আমার মা দুর্গা সব মা ও সন্তানদের মঙ্গল করুন। ভালো রাখুন।’

অমৃতার পোস্ট করা আরেকটি ছবিতে দেখা যায়, সাদা পোশাকে অমৃতা দু’হাতে জড়িয়ে আছেন বেবি বাম্প। পেছন থেকে তাকে আঁকড়ে আছেন আর জে আনমোল।

ছবির ক্যাপশনে লেখেন, ‘তোমার জন্য এটা ১০ মাস, কিন্তু আমাদের জন্য এটা ৯ মাস। সারপ্রাইজ, সারপ্রাইজ…আনমোল আর আমি ইতোমধ্যে ৯ মাসে পৌঁছে গিয়েছি। আমি আমার বন্ধু আর ফ্যানদের সঙ্গে এই খবরটি শেয়ার করতে নিতে পারে খুব আনন্দিত। আপনাদের কাছে এতদিন খবরটা লুকিয়ে রাখার জন্য ক্ষমা চেয়ে নিচ্ছি আমি। আমাদের সন্তান খুব তাড়াতাড়ি আসতে চলেছে।’

x