গোপনে হলিউড অভিনেত্রীর তিন নম্বর বিয়ে

চুপিচুপি বিয়ের পর্ব সেরে ফেললেন হলিউড তারকা স্কারলেট জোহানসন। কমেডিয়ান কলিন জোস্টের সঙ্গে আংটি বদল আগেই সেরে ফেলেছিলেন নায়িকা। এবার বললেন- ‘আই ডু’।

করোনা সংক্রান্ত সতর্কতা বিধি জারি থাকায় কেবলমাত্র পরিবার ও কাছের বন্ধুদের উপস্থিতিেই হয়েছে বিয়ে। শুক্রবার তাদের বিয়ের খবর

প্রকাশ্যে আনে স্বেচ্ছাসেবী সংস্থা ‘মিলস অন হুইলস’। তাদের তরফে ঘোষণা করা হয়- আমরা অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি যে, পরিবার ও বন্ধুদের উপস্থিতিতে একটি ঘরোয়া অনুষ্ঠানে স্কারলেট জোহানসন এবং কলিন জস্ট বিয়ের পর্ব সেরে ফেলেছেন। পরে স্কারলেটের মুখপাত্র বিয়ের খবর নিশ্চিত করেন। সম্পর্কিত খবর সাত পাকে বাধা পড়লেন কাজলশরীরের ফিটনেস ফিরে পেতে জিম করছেন শুভশ্রীঅভিনেত্রী তারা সুতারিয়ার সঙ্গে রোমান্স করবেন টাইগার

স্কারলেট জোহানসন গত বছর মে মাসে এনগেজমেন্ট সেরে ফেলেছিলেন স্যাটার ডে নাইট লাইভ বলে কমেডি শোয়ের লেখক তথা অভিনেতা কলিন জস্টের সঙ্গে। ২০১৭ সাল থেকে কলিনের সঙ্গে প্রেম সম্পর্কে আবদ্ধ স্কারলেট।

‘অ্যাভেঞ্জারস’ খ্যাত এই তারকা এর আগে দু-বার সংসার পেতে ছিলেন। তবে বিয়ে টেকেনি। কানাডীয় তারকা রায়ান রেনল্ডের সঙ্গে ২০০৮ সালে বিয়ে করেন স্কারলেট। তিন বছর পর সেই বিয়ে ভেঙে যায়। এরপর ফরাসি সাংবাদিক রোমেন ডোরিয়াকের সঙ্গে বিয়ের পর্ব সেরেছিলেন। তাদের একটি কন্যাও রয়েছে রোজ। ২০১৭ সালে ডিভোর্স হয় এই জুটির।

স্কারলেটের এটি তৃতীয় বিয়ে হলেও প্রথমবার বিয়ে সারলেন কলিন জোস্ট। চলতি বছর অস্কারে দুটি নমিশনেশন ছিনিয়ে নেন স্কারলেট। জোজো ব়্যাবিট এবং ম্যারেজ স্টোরিতে নিজের অনবদ্য পারফরম্যান্সের জেরে। মুক্তির অপেক্ষায় রয়েছেন তার মার্বেল সুপারহিরো ফিল্ম ‘ব্ল্যাক উইডো’।