বলিউড অভিনেতা ফারাজ খান আর নেই

বেশ কয়েক মাস ধরে অসুস্থ থাকার পর মারা গেছেন বলিউড অভিনেতা ফারাজ খান। গত ৪ নভেম্বর বেঙ্গালুরুর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ফারাজ খানের মৃত্যুর খবর পাওয়ার পরই টুইট করেন অভিনেত্রী পূজা ভাট। এমন কঠিন সময়ে প্রত্যেককে ফারাজ খানের পরিবারের পাশে থাকার আহ্বান জানান তিনি।

ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, মস্তিষ্কে সংক্রমণের কারণে সম্প্রতি গুরুতর অসুস্থ হয়ে পড়েন ফারাজ খান। এরপর তাকে বেঙ্গালুরুর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে ভর্তির পর ফারাজ খানের শারীরিক অবস্থার আরও অবনতি হতে থাকে। এরপর তাকে আইসিইউতে নেয়া হয়।

ফারাজ খানের চিকিৎসার জন্য অর্থ সংগ্রহের কাজ শুরু করে তার পরিবার। পরিবারের পাশাপাশি পূজা ভাটও ফারাজ খানের চিকিৎসার জন্য সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান।

ফারাজ খানের চিকিৎসার জন্য সবাই যেন এগিয়ে আসেন, সে বিষয়ে টুইট করেন পূজা ভাট। তার টুইটের পর ফারাজ খানের পরিবারের পাশে দাঁড়ান বলিউড অভিনেতা সালমান খান। ফারাজের জন্য সালমানের আর্থিক সাহায্য আসার পর তাকে ধন্যবাদ জানান টেলিভিশন অভিনেত্রী ক্যাশমিরা শাহ। অবশেষে মৃত্যুর কোলে ঢলে পড়েন ৫৬ বছর বয়সী এই অভিনেতা।

বলিউড অভিনেত্রী রানি মুখার্জির এক সময়ের সহ-অভিনেতা ফারাজ খান। তার অভিনীত চলচ্চিত্রের মধ্যে রয়েছে- ‘ফারেব’ (১৯৯৬), ‘পৃথ্বী’ (১৯৯৭), রানি মুখার্জির সঙ্গে ‘মেহেন্দি’ (১৯৯৮), ‘দুলহান বানু ম্যায় তেরি’ (১৯৯৯) ইত্যাদি। এছাড়া টেলিভিশনেও বেশকিছু ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি।