এমন চরিত্রে তিশাকে এর আগে কেউ কখনো দেখেনি

নুসরাত ইমরোজ তিশা বিভিন্ন সময়ে নানারুপে দেখেছেন দর্শক। নিজেকে বরাবরই চ্যালেঞ্জিং চরিত্রে হাজির করতে জুড়ি নেই এ অভিনেত্রীর। তার ধারাবাহিকতায় এবারও হাজির হচ্ছেন নতুন একটি চরিত্রে।

অভিনয় ক্যারিয়ারে এমন চরিত্রে আগে কখনও কাজ করা হয়নি তিশার। চরিত্রটি তৃতীয় লিঙ্গের। নাম জেরি। সাজিন আহমেদ বাবু পরিচালিত‘ ঈদুর বিড়াল’ নামের একটি নাটকে এই চরিত্রে দেখা যাবে তিশাকে।

শনিবার উত্তরার একটি শুটিং বাড়িতে নাটকটির শেষ দিনের দৃশ্য ধারণ শেষ চলছিলো। এতে তিশার সঙ্গে আরও আছেন নির্মাতা ও অভিনেতা সালাউদ্দিন লাভলু। এই নাটকে লাভলু কিডন্যাপার মাসুদের চরিত্রে অভিনয় করছেন বলে জানালেন নির্মাতা।

নাটকটিতে নিজের চরিত্র নিয়ে নুসরাত ইমরোজ তিশা বলেন, ‘ঈদুর বিড়ালে তৃতীয় লিঙ্গের একজনের ভূমিকায় অভিনয় করলাম। এমন চরিত্রে আগে কখনও কাজ করা হয়নি আমার। দারুন গল্প। সাজিন আহমেদ বাবু ভাইয়ের নির্মাণে নাটকটিতে কাজ করে নতুন এক অভিজ্ঞতা হয়েছে। সালাউদ্দিন লাভলু ভাই আছেন এই নাটকে। বিনোদনের মধ্য দিয়ে দর্শকদের জন্য দারুন মেসেজও রয়েছে নাটকটিতে।’

নির্মাতা সাজিন আহমেদ জানালেন ঈদে প্রচারের জন্য নির্মাণ করা হয়েছে নাটকটি। আর টিভিতে আগামী ঈদ আয়োজনে নাটকটি প্রচার হবে। এদিকে সম্প্রতি ‘ভালোবাস প্রীতিলতা’নামে নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিশা। প্রখ্যাত কথাসাহিত্যিক সেলিনা হোসেনের উপন্যাস ‘ভালোবাস প্রীতিলতা’ অবলম্বনে প্রদীপ ঘোষ নির্মাণ করতে যাচ্ছেন চলচ্চিত্রটি।

দ্বিতীয়বারের মতো ইংরেজি ভাষার সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন মোস্তফা সরয়ার ফারুকী।নাম ‘এ বার্নিং কোয়েশ্চেন’। ফারুকীর পাশাপাশি সিনেমাটিতে প্রযোজক হিসেবে থাকছেন তিশাও। এছাড়াও দীপংকর দীপনের ঢাকা ২০৪০ নামের একটি ছবিরও শুটিং করছিলেন তিনি। ছবিটির শুটিং শিগগিরই আবার শুরু হবে বলে জানিয়েছেন পরিচালক। এতে তিশার নায়ক হিসেবে রয়েছেন বাপ্পি চৌধুরী।