রায়হান এবং ঝুমুর। জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ফ্যামিলি ক্রাইসিস’র আলোচিত দুটি চরিত্র। যারা ধারাবাহিকটি নিয়মিত দেখেন তারা চরিত্র দুটির বৈশিষ্ট্য এবং ধরণ সর্ম্পকে অবগত আছেন।

শুরু থেকেই ঝুমুর চরিত্রের প্রতি দর্শকের অন্যরকম ভালোলাগা এবং ভালোবাসা ছিল। তার বিয়েও নিয়ে উচ্ছ্বাস ছিল দর্শকের মধ্যে।

ঝুমুরের বিয়ে আসলে কার সঙ্গে? রায়হান না পারভেজ। এমন ধোঁয়াশার মধ্যে ছিল ধারাবাহিকটির দর্শকেরা। সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে দিল ১৪৭তম পর্ব। মঙ্গলবার (১০ নভেম্বর) প্রচার হয়েছে ওই পর্বটি।

মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ধারাবাহিকটির ১৪৭তম পর্বে দেখা গেছে, রায়হান এবং ঝুমুরের বিয়ের আয়োজনের প্রস্তুতি। ঘরোয়া আয়োজনে তাদের গায়ে হলুদ পর্বও হয়ে গেছে। হলুদ তো হলে গেল, বিয়ে কবে? এমন প্রশ্নে রহস্য জিয়ে রাখলেন নির্মাতা রাজ। জানান, ঝুমুরের বিয়ে কবে সেটা এখনই বলা যাবে না। শেষ পর্যন্ত রায়হানের সঙ্গে ঝুমুরের বিয়ে হবে কিনা-সেটাও পর্দায় দেখতে হবে।

পারিবারিক গল্পে এগিয়ে যাচ্ছে ‘ফ্যামিলি ক্রাইসিস’ ধারাবাহিকটি। গেল বছর ১ এপ্রিল থেকে শুরু হয়েছিল এ প্রচার। সপ্তাহের প্রতি মঙ্গল ও বুধবার রাত ৯টায় এনটিভিতে প্রচার হচ্ছে এটি। নাটকটিতে ‘রায়হান’ চরিত্রে অভিনয় করছেন শামীম হাসান সরকার। ‘ঝুমুর’ চরিত্রে আছেন সারিকা সাবাহ।

অন্যদিকে ‘পারভেজ’ চরিত্রে দেখা গেছে জিয়াউল হক পলাশকে। এছাড়া আরও অভিনয় করেছেন শহিদুজ্জামান সেলিম, শর্মিলী আহমেদ, রুনা খান, রোজী সিদ্দিকী, মুনিরা ইউসুফ মেমী, মনিরা আক্তার মিঠু, সোহেল খান, শবনম ফারিয়া, মুকিত জাকারিয়া, শিশুশিল্পী রাইসা প্রমুখ।

x