মৃত্যুভয় তাড়া করেছিল ‘বাহুবলি’ তামান্নার

দক্ষিণী এবং বলিউডের ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী তামান্না ভাটিয়া করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন কিছুদিন আগে। সেই তামান্না ভাটিয়া করোনামুক্ত এখন।

ভাইরাসটি থেকে মুক্ত হয়ে এবার করোনা আক্রান্ত হওয়ার ভয়াবহ অভিজ্ঞতাকে প্রকাশ্যে তুলে আনলেন তিনি। বললেন, মৃত্যুভয় যেন তাড়া করে নিয়ে বেড়াত। কখন কী হয়, তা নিয়েই সব সময় ভয়ে ভয়ে থাকতে হয়েছে আমাকে।

তামান্না ভাটিয়া করোনায় আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসতেই তার ভক্তদের মধ্যে জোর শোরগোল শুরু হয়ে যায়। কোভিডে আক্রান্ত হওয়ার পর নিজেকে বাড়ির মধ্যে বন্দি করে ফেলে ছিলেন তামান্না। ওই সময় কারও সঙ্গে দেখা করা তো দূরে থাক, সম্পূর্ণ নিভৃতাবাসে চলে যান অভিনেত্রী। চিকিৎসকের কথা মতো চলে শেষ পর্যন্ত সুস্থ হয়ে ওঠেন তামান্না।

করোনা মুক্তির পর বিষয়টি নিয়ে মুখ খোলেন অভিনেত্রী। তিনি বলেন, কোভিডে আক্রান্ত হওয়ার পর বুঝতে পেরেছিলেন মৃত্যু ভয় কাকে বলে। ওই সময় চিকিৎসকরাই আমাকে রক্ষা করেছেন।অসুস্থ হওয়ার পর বাবা-মা যেভাবে আমার পাশে থেকেছেন, সাহস যুগিয়েছেন, মনের জোর বাড়িয়েছেন তা বলার ভাষা নেই আমার।

তামান্না আরও বলেন, করোনায় আক্রান্ত হওয়ার পর বিভিন্ন ধরনের উপসর্গ দেখা দেয় তার শরীরে। তিনি মৃদু উপসর্গ বা উপসর্গবিহীন ছিলেন না। ফলে কোভিডে আক্রান্ত হওয়ার পর ভয় যেভাবে তাকে তাড়া করে নিয়ে বেড়াতে শুরু করে, তা থেকে বুঝতে পারেন, জীবন কতোটা গুরুত্বপূর্ণ। কোভিড মুক্ত হয়ে এবার সেই কথাই জানালেন দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী।

x