২০২১-এ তৃণার সঙ্গেই বিবাহ বন্ধনে আবদ্ধ হচ্ছেন ‘কৃষ্ণকলি’র নিখিল

টিভির পর্দায় নয়, এবার বাস্তবেই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন কৃষ্ণকলির ‘নিখিল’। হ্যাঁ, জনপ্রিয় টেলি অভিনেতা নীল ভট্টাচার্যের কথাই বলছিলাম। সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বিয়ের কথা নিজেই

জানিয়েছেন অভিনেতা।
নীলের পাত্রীর সঙ্গেও নতুন করে পরিচয় না করালেও চলবে। তিনি আর কেউ নন, জনপ্রিয় অভিনেত্রী তৃণা সাহা।

সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া নীলের সাক্ষাৎকার থেকে জানা যাচ্ছে, নতুন বছর (২০২১) এর ৪ ফেব্রুয়ারি ঠিক হয়েছে নীল ও তৃণার বিয়ের দিন।
কেরিয়ারের মধ্যগগনে কেন এমন সিদ্ধান্ত এই প্রশ্নে নীল-তৃণা বলেন, ”আমরা একে অপরকে ছাড়া থাকতে পারি না। তাই বিয়ে করছি। তবে বিয়ের পরও কাজ চালিয়ে যাব।”

তৃণা সাহার সঙ্গে তাঁর সম্পর্কের সূত্রপাত ২০১১ সাল থেকে বলে সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে জানিয়েছেন অভিনেতা নীল। তাঁরা দুজনইে তখন MBA-এর প্রবেশিকা পরীক্ষা CAT-এর জন্য প্রস্তুতি নিচ্ছিলেন।

২০১১ সালে বন্ধুত্ব দিবসের দিন একটি ডিস্কো পাব-এ তাঁরা প্রথম ডেটে গিয়েছিলেন বলে জানিয়েছেন নীল ও তৃণা।
নীল-তৃণা সাক্ষাৎকারে জানিয়েছেন, ২০১১তে তাঁদের বন্ধুত্বের সূত্রপাত হলেও একে ওপর প্রতি বিশেষ অনুভূতির কথা তাঁরা বুঝতে পারেন ২০১৬ সালে এসে। সে বছর ৮ জুন নীলের জন্মদিনে তৃণাই নাকি তাঁকে প্রথম ভালোবাসার কথা জানিয়েছিলেন।

তবে নিজের মনের কথা তৃণাকে বলতে কিছুটা সময় নিয়েছিলেন নীল। ২০১৭-র ২১ জানুয়ারি তৃণার জন্মদিন নীল শেষপর্যন্ত তাঁর ভালোবাসার কথা জানিয়ে দেন।
একবার তাঁকে চমকে দিতে তৃণা সোজা গিয়ে থাইল্যান্ড পৌঁছে গিয়েছিলেন বলেও জানান নীল।

বিয়ের পর গ্রীসে মধুচন্দ্রিমা কাটানোর পরিকল্পনার কথাও সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে জানান নীল-তৃণা।

x