স্বামীর উপর অভিমান করে শাশুড়ির কোলে চেপে পড়লেন বৌমা! ভাইরাল ভিডিও নিয়ে মাতল নেটিজনরা

বলা হয় মায়ের (mother) থেকে বেশি ভাল এই পৃথিবীতে আর কেউই বাসতে পারে না। মা মা-ই হয়।

সন্তানের ভালর জন্য সে করতে পারে না এমন কোনও কাজ নেই। যেকোনও বিপদের সামনে বুক চিতিয়ে দাঁড়াতে পারে একজন মা, শুধুমাত্র তাঁর সন্তানকে রক্ষা করার জন্য।

সন্তান মায়ের নাড়ি ছেঁড়া ধন। তার প্রাণের থেকে বড় মায়ের কাছে আর কিছুই নয়, এমনকি নিজের প্রাণও নয়। এই কথা বারে বারে প্রমাণ করেছেন মায়েরা। তবে শাশুড়ি মায়ের (mother in law) ক্ষেত্রেও এই একই কথা সবসময় প্রযোজ‍্য হয় কি?

বিয়ের পর নিজের বাড়ি, বাবা মাকে ছেড়ে একটি মেয়ে শ্বশুরবাড়িতে পা রাখে এই আশা নিয়ে যে শাশুড়ি মাও তাকে নিজের মেয়ে মনে করেই বুকে টেনে নেবেন।

কিছু ক্ষেত্রে বাস্তবেই এমন মায়ের মতো শাশুড়ি পাওয়া যায়। কিন্তু তাই বলে শাশুড়ি মাকে কখনও নিজের বৌমাকে কোলে তুলে নিতে দেখেছেন?

সম্প্রতি এমনই একটি ভিডিও ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। ভিডিওতে শাশুড়ি মাকে দেখা যাচ্ছে বৌমাকে নিজের মেয়ের মতো কোলে তুলে নিতে। ছোট বাচ্চার মতোই তাকে কোলে নিয়ে আদর করছেন তিনি। আদর করে ডাকছেন ‘পেঁচি’, ‘রানি’ বলে।

হঠাৎ দেখলে বোঝা দুষ্কর যে তারা সম্পর্কে আসলে শাশুড়ি বৌমা। বৌমার শরীর স্বাস্থ‍্যের দিকেও রয়েছে শাশুড়ি মায়ের কড়া নজর।

মাঝে মাঝে আবার দিচ্ছেন আদরের বকুনিও। বৌমাও নিজের মায়ের মতোই গলা জড়িয়ে ধরে রয়েছেন শাশুড়ির। আসলে স্বামীর সঙ্গে ঝগড়ার কারনেই মন খারাপ হয়েছে তার। তাই প্রিয় মানুষটার গলা জড়িয়েই ব‍্যক্ত করছে অভিমান।

https://www.facebook.com/100004003627153/videos/2101042810039153/

এই ভিডিও এখন তুমুল ভাইরাল সোশ‍্যাল মিডিয়ায়। লাইকের পর লাইক পড়ছে ভিডিওটিতে। ২০২০ তে এসে শাশুড়ি বৌমার এমন মধুর সম্পর্ক কেউই দেখেননি, এমনটাই বলছেন অনেকেই।

বৌমার অভিমান হয়েছে বলে তাকে কোলে নিয়ে মান ভাঙাচ্ছেন শাশুড়ি, এমনটা দেখাই যায় না বলে বক্তব‍্য নেটজনতার। মেয়েটির ভাগ‍্যও অত‍্যন্ত ভাল যে এমন একজন শাশুড়ি পেয়েছে সে, এমনটাই বলছেন নেটজনতা।