নায়ক থেকে গায়ক হিরো আলম!

এবার নিজের কন্ঠে গান নিয়ে হাজির হচ্ছেন হিরো আলম। গানের শিরোনাম ‘ডেটিং এ যখন তুমি আমি যাই তুমি বলো নানা নানা না’।

প্রযোজনা প্রতিষ্ঠান এমওএম মিউজিক থেকে গানটি প্রকাশ হচ্ছে।

এ বিষয়ে হিরো আলম জানান, আমার ইচ্ছা ছিল আমি বড় সুপার স্টার হবো তাই হয়েছি। এবার ইচ্ছা হলো আমি গান গাইব। সেটাও করলাম। দর্শকদের গানটি ভালো লাগবে।

দীঘি থেকে এক মাসেই সরলেন দুইজন, নতুন সঙ্গী আসিফ

চাচ্চু’, ‘দাদী মা’, ‘পাঁচ টাকার প্রেম’সহ একের পর এক হিট ছবিতে শিশুশিল্পী হিসেবে অভিনয় করে দর্শকদের নজর কাড়েন প্রার্থনা ফারদিন দীঘি।

সেই ছোট্ট দীঘি এখন ষোলকলা যুবতী। সম্প্রতি ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ নামের একটি ছবির শুটিংও শেষ করেছেন তিনি।

এদিকে ‘তুমি আছো তুমি নেই’ নামে নতুন একটি ছবিতে দীঘি নায়িকা হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন। প্রখ্যাত পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু এটি পরিচালনো করেছেন।

এই ছবিটিতেই প্রথমে নায়ক হিসেবে চূড়ান্ত ছিলেন বাপ্পি চৌধুরী। এরপরে বাপ্পি ছেড়ে দেয়ার পর ছবিটিতে চুক্তিবদ্ধ হন সাইমন কিন্তু তারপরে আবার সেই ছবিতে নায়ক হিসেবে নাম আসে শান্ত খান।

কিন্তু শেষে তারা কেউ অভিনয় করবেন না এই সিনেমায়। আর তাদের এই রদবদল হয়েছে একমাসও হয়নি। এবার জানা গেলো ‘তুমি আছো তুমি নেই’ ছবিতে সর্বশেষ চুক্তিবদ্ধ হয়েছেন আসিফ ইমরোজ।

এই সিনেমায় সুযোগ পাওয়াকে ‘ড্রিম কাম ট্রু’ হিসেবে উল্লেখ করেছেন আসিফ। তার ভাষায়, দেলোয়ার জাহান ঝন্টু স্যারের মতো এত বড় একজন পরিচালকের কাজ করা, এটা আসলে স্বপ্নের থেকে কম না। অনেক উর্ধ্বে।

দু্ইবার নায়ক পরিবর্তন হলেও এখনো অপরিবর্তিত আছে সিনেমার নায়িকা। এতবার নায়ক পরিবর্তন, কি মনে হচ্ছে প্রজেক্টটি? জানতে চাইলে এ ব্যাপারে কোনো মন্তব্য করতে রাজি হননি প্রার্থনা ফারদিন দীঘি।

ওদিকে, সিনেপাড়ায় আলোচনা চলছে ‘তুমি আছো-তুমি নেই’ সিনেমাটি নিয়ে। সামাজিক যোগাযোগমাধ্যমে উত্তাপ ছড়াচ্ছেন সিনেমাটির প্রযোজক ও পরিচালক। যে সিনেমার শুরুতেই এত জল ঘোলা তার শেষটা কি হয়, সেটি দেখার অপেক্ষায় ঢালিউডবাসী।