এবার লাল ব্লা`উজে ঝ`ড় তুললেন সেই প্রিয়া (ভিডিও)

ভারতের দক্ষিণী অভিনেত্রী প্রিয়া প্রকাশ এবার লাল ব্লাউজে ঝ-ড় তুলেছেন। এর আগে ভেরিয়ার সিনেমার সিক্যুয়েন্সে চোখ মেরে ভা-ইরাল হয়েছিলেন তিনি। সেটা ছিল তার ক্যারিয়ারের প্রথম ছবি।

তার অভিনয় ও মিষ্টি চেহারায় দক্ষিণের গ-ণ্ডি পেরিয়ে প্রিয়া মুগ্ধ উপমহাদেশের ছেলে-বুড়োরা।

প্রিয়া প্রকাশ এবার ওয়াইন রেড শাড়ি, স্লিভলেস ব্লা-উস ও মিষ্টি সাজে দেখা গেছে তাকে। তিনি একটি বিয়ের অনুষ্ঠানে গিয়ে মাটিতে বসে ছিলেন। তার হাতে রয়েছে মোবাইল। সেখানেই গানের লিরিক দেখে গান গাইতে শুরু করলেন তিনি।

‘চন্দা মেরে আ’ গানটি গাইলেন তিনি। তার সঙ্গে থাকা বন্ধুরাও কণ্ঠ মেলালেন। আর এই ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন প্রিয়া। যা কিনা এরই মধ্যে ঝ-ড় তুলেছে।

ভিডিওটি দেখতে ক্লিক করুন এখানে…

আরো পড়ুন:ফ্রিজে রাখার পরেও কাঁচা মরিচ প’চে যাচ্ছে? জা’নুন দী’র্ঘদিন ভালো রাখার কৌ’শল!
ঝাল খেতে অনেকেই ভালোবাসেন।

তাইতো অনেকেই ভাতের স’ঙ্গে কাঁচা মরিচ খান। তাছাড়া তরকারিতেও কাঁচা মরিচের ব্যবহার হয়। কাঁচা মরিচ একস’ঙ্গে অনেকগুলো কিনে এনে তা ফ্রিজে রেখে খান অনেকেই।

তবে দেখা যায় কিছুদিন না যেতেই সেগুলো পচে যাচ্ছে। ফ্রিজে রাখার পরও মরিচ পচে গেলে তা একটু ক’ষ্টকরই বটে। তবে সঠিক পদ্ধতিতে কাঁচা মরিচ সংরক্ষণ ক’রতে পারলে তা দীর্ঘদিন ভালো রাখা সম্ভব।

তাই জে’নে নিন সহজ ও সঠিক পদ্ধতিতে কাঁচা মরিচ সংরক্ষণ পদ্ধতিটি-

বাজারে সবজি তাজা দেখাতে প্রচুর পরিমাণে পানি ছিটানো হয়। কাঁচা মরিচেও তা করা হয়। আর সেই পানি সহ কাঁচা মরিচ ফ্রিজে রাখলে পচনতো ধ’রবেই। তাই কাঁচা মরিচ কিনে আনার পর একটা প’রিষ্কার কাপ’ড়ে সেগুলো বিছিয়ে বাতাসে ভালো ভাবে পানি শুকিয়ে নিন।

তারপর মরিচের বোটাগুলো ছাড়িয়ে নিন। প’চা বা আধা প’চা মরিচ গুলো আলা’দা করে ফে’লে দিন। এবার শুকনো পলিথিন ব্যাগে ভালো কাঁচা মরিচগুলো ভর্তি করে বায়ুশূন্য করে নিন।

এবার পলিথিনের মুখটা ভালোভাবে পেচিয়ে ফ্রিজে রাখু’ন। এই পদ্ধতিতে কাঁচা মরিচ বেশিদিন ভালো থাকবে।

নিউজটি শেয়ার করার অনুরোধ রইলো