কোহলিদের খেলা চলাকালীন মাঠেই বিয়ের প্রস্তাব (ভিডিও)

চলছে ভারত-অস্ট্রেলিয়ার মধ্যকার হাই-ভোল্টেজ ম্যাচ। এর মধ্যেই গ্যালারিতে বসে এক ভারতীয় যুবক অস্ট্রেলীয় মেয়েকে বিয়ের প্রস্তাব দেয়।

দর্শকপূর্ণ গ্যালারিতে এ সময় হাঁটুগেড়ে বসে এই মেয়েকে রিং পরিয়ে প্রস্তাব দেন যুবক। আবেগে আপ্লুত এই মেয়েও ‘হ্যাঁ’ না বলে পারেননি।

ফক্স ক্রিকেটের ফেসবুক পেজে প্রস্তাবের মুহূর্তটির ভিডিও প্রকাশ করা হয়। যা ভাইরাল হয়ে যায়। ভিডিওর ক্যাপশনে লেখা হয়, ‘সে, হ্যাঁ বলে দিয়েছে।’ মাঠের জায়ান্ট স্ক্রিনে এই দৃশ্য দেখে ম্যাক্সওয়েলকে হাততালি দিতে দেখা যায়।

তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে ভারত হেরে যায় বাজেভাবে। দ্বিতীয় ম্যাচেও একই অবস্থা। সিডনিতে আগে ব্যাটিং করে বুমরাহ-শামিদের বোধড়ক পিটিয়ে ৩৮৯ রানের বিশাল স্কোর গড়ে অস্ট্রেলিয়া। টানা দ্বিতীয় ম্যাচে সেঞ্চুরি করেন স্টিভেন স্মিথ।

টার্গেটে খেলতে নেমে ভালোভাবেই শুরু করে ভারত। বিরাট কোহলিও খেলছিলেন দুর্দান্ত। কিন্তু সেঞ্চুরির কাছে গিয়ে হ্যাজেলউডের বলে হ্যানরিকের দুর্দান্ত ক্যাচে ধরা পড়ে সাজঘরে ফেরেন। তার ব্যাট থেকে আসে ৮৯ রান। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ভারতের সংগ্রহ ৪২ ওভারে চার উইকেট হারিয়ে ২৭২ রান। মাঠে আছেন লোকেশ রাহুল ও হার্দিক পান্ডিয়া।