করোনা নিয়েই শুটিংয়ে তৌসিফ, আতঙ্ক নাটক পাড়ায়!

মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হওয়া সত্ত্বেও শুটিংয়ে অংশ নিয়েছেন অভিনেতা তৌসিফ মাহবুব। এই ঘটনায় আতঙ্ক আর উদ্বেগ ছড়িয়েছে নাটক পাড়ায়।

বিশেষ করে তার সেই নাটকের পুরো টিমের সদস্যরা ভয়াবহ দুশ্চিন্তায় রয়েছেন।১ ডিসেম্বর, মঙ্গলবার বিকালে তৌসিফ তার ফেসবুকে পোস্ট দিয়ে করোনায় আক্রান্তের কথা জানান। তিনি বলেছেন, তিনি ছাড়াও তার স্ত্রী জারা এবং শ্বশুরবাড়ির সবাই করোনায় আক্রান্ত হয়েছেন।

কিন্তু মঙ্গলবার সন্ধ্যায়ই আবার তিনি অংশ নিয়েছেন রাফাত মজুমদার রিংকুর পরিচালনায় একটি নাটকের শুটিংয়ে। সেটাও আবার কাওরানবাজারের মতো একটি জনবহুল এলাকায়।এই ঘটনা জানতে পেরে গণমাধ্যমের কাছে বিস্ময় প্রকাশ করেছেন শিল্পী সংঘের সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম। তিনি বলেন, ‘একজন অভিনেতার কাছে এটা কোনোভাবেই প্রত্যাশা করা যায় না। তার উচিৎ নিজেকে আইসোলেটেড রেখে সুস্থ করে তোলা এবং অন্যদের প্রতিও যত্নশীল হওয়া। এটা অন্যায়।’

অন্যদিকে নির্মাতা রাফাত মজুমদার রিংকু জানান, তৌসিফ অসুস্থ ছিলেন। তবে সুস্থ হয়ে গেছেন, এমনটাই জানতেন তিনি। এজন্য নাটকটির বাকি থাকা অল্প কিছু দৃশ্যের শুটিং শেষ করেছি।এদিকে বিষয়টি নিয়ে এখনো পর্যন্ত কোনো মন্তব্য করেননি তৌসিফ মাহবুব। তবে এমন কাজের জন্য সমালোচনার শিকার হচ্ছেন তিনি।