কোচের সঙ্গে ঝগড়া, ব্যাট ছুড়ে ফেলে কাঁদলেন এনামুল

বঙ্গবন্ধু টি ২০ কাপে দুর্বল পারফরম্যান্সের কারণে একাদশ থেকে বাদ পড়েছেন জেমকন খুলনার উইকেটকিপার ব্যাটসম্যান এনামুল হক।

তার পরিবর্তে দলে সুযোগ পেয়ে প্রথম ম্যাচেই দুর্দান্ত ফিফটি হাঁকিয়ে দলকে জেতান জাকির হাসান।

এরপর থেকে আর মাঠে নামার সুযোগ হয়নি এনামুলের। দলের সঙ্গে কেবল অনুশীলন করেই কাটছে তার।

শনিবার (১২ ডিসেম্বর) মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামের একাডেমি মাঠে অনুশীলনের সময়ই কোচ মিজানুর রহমানের সঙ্গে ঝামেলায় জড়ান এই উইকেটকিপার ব্যাটসম্যান। এক পর্যায়ে তা গড়ায় চরম বাকবিতণ্ডায়।

পরের ম্যাচের সম্ভাব্য ওপেনারদেরই সাধারণত নেট সেশনের শুরুতে ব্যাট করতে দেওয়া হয়। নতুন বলে পেসারদের বিপরীতে সাধারণত ব্যাটিং অনুশীলন করেন তারা। এদিন শুরুতেই সুযোগ দেওয়া হয় জাকির হাসান এবং ইমরুল কায়েসকে।

টপ অর্ডার ব্যাটসম্যান হিসেবে এনামুলেও হয়তো নেট সেশনের শুরুতে পেসারদের বিপরীতে অনুশীলন করতে চাচ্ছিলেন। কিন্তু তাকে সেই সুযোগ দেয়া হয়নি। এ নিয়ে কোচের সঙ্গে বাকবিতণ্ডায় জড়ান এনামুল। প্রায় ১০ মিনিটের মতো তাদের মধ্যে বাদানুবাদ হয়। গ্লাভস, ব্যাট ছুড়ে ফেলেন এনামুল। এক পর্যায়ে কেঁদেও ফেলেন।

দলের ম্যানেজার নাফিস ইকবাল এসে দুজনকে আলাদা করেন। কিছুক্ষণ পর কোচ মিজানুর রহমানের সঙ্গে আবারও বিতণ্ডায় জড়িয়ে পড়েন। এবারও তাদের সামলানোর চেষ্টা করেন নাফিস।

মিনিট দশেক পর এনামুলকে নেটে ব্যাট করার সুযোগ দেওয়া হয়। কিন্তু সেখানেও দুর্ভাগ্য পিছু ছাড়েনি তার। ব্যাটিংয়ে নেমে বলের আঘাত পান। পেসার খালেদ আহমেদের বল হাতে লাগায় মাঠ ছাড়েন এই উইকেটকিপার ব্যাটসম্যান।