নতুন করে সুখবর দিলেন শ্রাবন্তী!

গত বেশ ক’য়েকদিন ধরে আবা’রো নি’জের ব্যক্তিগ’ত জীবন নিয়ে শিরো’নামে রয়েছে শ্রাব’ন্তী চ’ট্টোপা’ধ্যায় এর নাম।টলিপা’ড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে যে, হয়তো এবার তার তৃতীয় বিয়ে ভা’ঙ্গনের মুখে দাঁ’ড়িয়ে র’য়েছে।

বেশ কিছুদিন ধরে’ই লক্ষ্য করা যাচ্ছে যে,শ্রাবন্তী এবং তার স্বামী একে অ’পর’কে ই’ন’স্টাগ্রাম এ’কাউন্ট আ’নফলো করে দেখেছেন।

একে অ’পরের সমস্ত ছবি ধুয়ে মুছে সাফ করে দি’য়েছেন সোশ্যাল মিডিয়া থেকে। কেন এরকম হলো হঠাৎ? স্বাভা’বিক’ভাবেই এই প্রশ্ন সকলের মনে ঘোরাফেরা করছে। এরই মাঝে জীবনের আরও একটি ন’তুন অধ্যায় শুরু করতে চলেছেন শ্রাবন্তী। যা নিয়ে বর্তমানে ব্যস্ত তিনি। আপাতত তার ব্যক্তিগত জীবন নিয়ে কোন মা’থাব্যাথাই নেই।

জেনে নিন, কিভাবে নিজের জীব’নের ন’তুন অধ্যায় শুরু করতে চ’লেছেন শ্রাবন্তী। ম’হামা’রীর জন্য বেশ কয়ে’ক দিন বন্ধ থাকলেও সবকি’ছু আ’স্তে আ’স্তে ঠিক হতে চলেছে। অফিস কাছারি, মল দোকান বা’জার, এই সব কিছুর পাশা’পাশি খুলে যাচ্ছে জিম।সাধারণ মানুষের সঙ্গে সঙ্গে নিজেদের ফিটনেস নিয়ে চর্চা শুরু করে দিতে চাইছেন সেলিব্রিটিরাও। তাদের মধ্যেই নাম রয়েছে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের। তবে এবার তিনি একা নয়, প্রত্যেকের শরীর ফিট রাখার জন্য নিজেই খুলে ফেলেছেন একটি আস্ত জিম।

শ্রাবন্তীর এই নতুন জিমের নাম, দ্যা ফিটনেস এম্পায়ার। রবিবার উদ্বোধন হতে চলেছে এই জিমের। আশ্চর্য হলেও এটি একেবারে সত্যি। এখন একটি আস্ত জিমের মালিক শ্রাবন্তী চট্টোপাধ্যায়।মধ্যমগ্রামের একটি শপিং মলে তিনি তাঁর এই জিম খুলেছেন।শ্রাবন্তী নতুন জীবনের জন্য শুভেচ্ছা বার্তা জানিয়েছেন তারকা এবং সংসদ নুসরাত জাহান।একটি ভিডিও বার্তায় শুভেচ্ছা জানিয়ে নুসরাত লিখেছেন যে,’আমি সবসময় শ্রাবন্তীর পাশে রয়েছি। চলুন আপনারাও তাড়াতাড়ি ফিট হয়ে যাবার জন্য নিজেদের নাম নথিভুক্ত করুন।