প্রেমিকের সঙ্গে দেখা করতে ঘরের তালা ভেঙেছিলেন কারিনা

বলিউডে একাধিক নায়কের সঙ্গে কারিনা কাপুরের সম্পর্কের কথা কারোই অজানা নয়। বিয়ের পরও তার সেই সম্পর্কগুলো নিয়ে চর্চা হয় ইন্ডাস্ট্রিতে। তবে কারিনার সম্পর্কে জড়ানোর এই ধারা নাকি কৈশোর থেকেই চালু।

একবার তো প্রেমিকের সঙ্গে দেখা করতে তিনি ঘরের তালা পর্যন্ত ভেঙেছিলেন। সম্প্রতি একটি ভার্চুয়াল সাক্ষাৎকারে সেই তথ্যই ফাঁস করলেন নায়িকা।

কারিনা তখন কিশোরী। একটি ছেলেকে তিনি খুব পছন্দ করতেন। মা ববিতার কাছে কিছুটা বায়না করেই ওই ছেলেটির সঙ্গে দেখা করতে যাওয়ার কথা বলেছিলেন। কিন্তু মায়ের তরফ থেকে অনুমতি মেলেনি। এর পরদিন ববিতা বাড়ি থেকে বেরোলে তার রুমের তালা ভেঙে ভেতরে ঢোকেন বেবো। কারণ ওই রুমেই ছিল টেলিফোন। ছেলেটিকে ফোন করে তারপর দেখা করতে যান।

কারিনা জানান, এই ঘটনার পর রেগে আগুন হয়ে গিয়েছিলেন তার মা ববিতা। এর পরই নাকি তাকে বোর্ডিং স্কুলে পাঠিয়ে দেয়া হয়। তখন কারিনার বয়স ১৪ বা ১৫। কারিনার কথায়, ‘ছেলেটিকে আমার সত্যিই খুব পছন্দ ছিল। কিন্তু মা বিষয়টা নিয়ে বিরক্ত ছিলেন। সিঙ্গেল মাদার হিসেবে তিনি আমাদের বড় করেছেন। তাই বলে দিয়েছিলেন, এসব চলবে না।’

নায়িকা আরও জানান, এই কারণেই নাকি মা ববিতা বাড়ির টেলিফোনটি তার কক্ষে তালাবন্ধ করে রেখে বাইরে যেতেন। যাতে মেয়ে ওই ছেলেটির সঙ্গে যোগাযোগ করতে না পারে। কারিনার এই ঘটনা শুনে সোশ্যাল মিডিয়ায় হেসে খুন তার ভক্তরা-সমর্থকরা। ওই বয়সে নায়িকা এতটা সাহস কী করে পেলেন, সেই প্রশংসাও করেছেন অনেকে।