রণবীর-আলিয়ার বাগদানের বিষয়টি প্রত্যাখ্যান করেছেন: রণধীর কাপুর

বলিউড তারকা রণবীর কাপুর ও আলিয়া ভাট ভারতের জয়পুর বিমানবন্দরে একসঙ্গে ক্যামেরাবন্দি হওয়ার পর খবর রটে, বুধবার (৩০ ডিসেম্বর) আংটি বদল করতে যাচ্ছেন এই তারকা জুটি।

তবে বিষয়টি প্রত্যাখ্যান করেছেন রণবীর কাপুরের চাচা রণধীর কাপুর।

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসকে রণধীর বলেন, এটি সত্য নয়। যদি রণবীর এবং আলিয়ার আজ বাগদান হতো তাহলে আমি এবং আমার পরিবারও সেখানে থাকতাম। রণবীর, আলিয়া ও নীতু সেখানে গিয়েছেন ছুটি কাটাতে এবং নতুন বছরকে স্বাগত জানাতে। বাগদানের খবরটা সঠিক না।

এর আগে শোনা যায়, বুধবার (৩০ ডিসেম্বর) পরিবার এবং ঘনিষ্ঠদের নিয়ে বাগদান সারতে চলেছেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। সেজন্য তারা জয়পুরে গিয়েছেন। সেখানে রণথম্ভোরের আমন হোটেলে এই মুহূর্তে রয়েছেন তারা। তাদের সঙ্গে নাকি যোগ দেবেন দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংও।

সম্প্রতি একটি সংবাদমাধ্যমে রণবীর কাপুর জানান, মহামারি যদি তাদের জীবনে থাবা না বসায়, তাহলে অবশ্যই তাড়াতাড়ি বিয়ে সেরে ফেলবেন। ওই সাক্ষাৎকারের কয়েকদিনের মধ্যেই যে রণবীর কাপুর এবং আলিয়া ভাট বাগদানের সিদ্ধান্ত নেবেন, সে বিষয়ে আগে থেকে কোনও ইঙ্গিতই মেলেনি।

উল্লেখ্য, ২০১৭ সালে প্রথম রণবীর কাপুর ও আলিয়া ভাটের প্রেমের গুঞ্জন শোনা যায়। ২০১৮ সালে সোনম কাপুরের বিয়েতে এই তারকাদ্বয় তাদের সম্পর্কের বিষয়টি স্বীকার করেন। এরপর পারিবারিক নানা অনুষ্ঠানে তাদের দু’জনকে বহুবার একসঙ্গেও দেখা যায়।