মেয়েকে নিয়ে প্রথমবারের মতো বিজ্ঞাপনে ধোনি (ভিডিও)

সামাজিক যোগাযোগ মাধ্যমের কল্যাণে মাত্র পাঁচ বছর বয়সেই রীতিমতো তারকা বনে গেছেন মহেন্দ্র সিং ধোনির মেয়ে জিভা ধোনি।

বাবা মহেন্দ্র সিং ধোনি কিংবা মা সাক্ষী ধোনির সোশ্যাল মিডিয়ায় নিয়মিতই দেখা যায় জিভার নানান ভিডিও কিংবা ছবি। যা পেয়েছে তুমুল জনপ্রিয়তা।

এবার শুধু সামাজিক যোগাযোগ মাধ্যমে নয়, পাঁচ বছর বয়সী জিভা ধোনিকে দেখা যাবে টিভির পর্দায়ও। কেননা বাবার সঙ্গে প্রথমবার টিভি বিজ্ঞাপনে অংশ নিয়েছেন পাঁচ বছর বয়সী জিভা। ভারতের একটি কুকিজ (বিস্কুট) ব্র্যান্ডের প্রচারণায় বিজ্ঞাপন করেছেন বাবা-মেয়ে একসঙ্গে মিলে।

মাত্র পাঁচ বছর বয়সেই জিভার ইন্সটাগ্রাম অনুসারীর (ফলোয়ার) সংখ্যা ১৮ লাখের বেশি। এই বিস্কুটের বিজ্ঞাপনের পর যে তা আরও বাড়বে, সেটা এখনই বলে দেয়া যায়। টিভিতে প্রচারের আগে ইন্সটাগ্রামে আপলোড করা হয়েছে বিজ্ঞাপনের অংশবিশেষ। যেখানে জিভার অভিনয়ের প্রশংসাই বেশি দেখা যাচ্ছে সবার মন্তব্যে।

বিজ্ঞাপনের ভিডিও ক্লিপটিতে দেখা যায়, বাবা ধোনি ও মেয়ে জিভা মিলে নাশতার টেবিলে বসেছেন বিস্কুটের প্যাকেট নিয়ে। যেখানে তারা একটি করে বিস্কুট নিচ্ছেন এবং প্রতিশ্রুতি দিচ্ছেন নতুন কিছুর। যেমন, এখন থেকে ফোনের চেয়ে বেশি সময় জিভাকে দেবেন ধোনি। আবার জিভা বোলিং করবেন ধোনিকে। মায়ের জন্য দুজন মিলে তৈরি করবেন নাশতা।

আর সবশেষ বিস্কুট হাতে নিয়ে মোহনীয় এক হাসিতে জিভা বলেন, ‘এই বিস্কুটটি জিভার।’ তখন হাসিতে ফেটে পড়েন ধোনি ও জিভা। বাবা-মেয়ের সত্যিকারের সম্পর্কের রুপটাই যেন প্রতিফলিত হয়েছে এ বিজ্ঞাপনে। যা পেয়েছে তুমুল দর্শকপ্রিয়তা।

ভিডিও প্রকাশের আগে টিজার হিসেবে একটি ছবি আপলোড করেছিল বিস্কুট প্রস্তুতকারক সংস্থাটি। জিভা ও ধোনির সেই ছবি পোস্ট করে তারা লিখেছে, ‘দেখুন আমরা কাকে এনেছি। ২০২১টা মজা করে কাটাতে অবশ্যই নজর রাখুন।’