কন্যা স’ন্তানের বাবা হলেন শাকিব খান!

সময়ের সাথে সাথে পা’ল্লা দিয়ে যে কয়জন অ’ভিনেত্রী ঢাকায় সিনেমায় জা’য়গা করে নিয়েছেন তার মধ্যে বুবলী অন্যতম। বরাবরই তিনি আলোচনার শীর্ষে থাকেন। ফের আলোচনায় এসেছেন এই বি’উটি কুইন।

নতুন খবর হচ্ছে, ঢালিউড অ’ভিনেত্রী শবনম বুবলী ক’ন্যা সন্তানের মা হয়েছেন বলে গু’ঞ্জন ছ’ড়িয়ে প’ড়েছে। কয়েকদিন ধরে এটিই ‘ট’ক অব দ্য শোবিজ’। শোবিজ সংশ্লিষ্টদের অনেকের সা’মা’জিকমা’ধ্যম অ্যাকাউন্টে আকার-ইঙ্গিতে এমন লেখালেখিও করতে দেখা যাচ্ছে।

বুবলীর স’ন্তা’নের বাবা শাকিব খান বলেই ই’ঙ্গিত করছেন তারা। এ’ম’তাবস্তায়, বুবলী যেহেতু প্রকাশ্যে এসেছেন, সময় হলেই এ ব্যাপারে সব প’রি’ষ্কার করবেন তিনি। তার মানে বুবলীর নাট’কের শেষ দৃশ্য এখনও বাকি। এখন অ’পেক্ষা শুধু শেষ দৃশ্য সামনে আসার, অ’পেক্ষা স’ত্য প্রকাশের।

আরও পড়ুন=ঘ’রোয়া ক্রিকেট থেকে জাতীয় দলে পৌঁছানোর রা’স্তাটা সহ’জ নয়। অনেক রান করার পরই একজন ব্যাটসম্যানকে জায়গা দেওয়া হয় জাতীয় দলে। জাতীয় দলে যারা খেলেন তারা সৌভাগ্যবান, যারা সুযোগ পেয়েই অ’ভিষেক ও’য়ানডেতে সে’ঞ্চু’রি করে ফেলেন – তাদের ভাগ্য নিয়ে শ’ঙ্কা প্র’কাশ করার তো কোনো সু’যোগই নেই।

তাঁর সাম’র্থ্য নিয়েও স’ন্দেহ প্রকাশ করার অ’বকাশ নেই। তবে, এর ব্যাতিক্রমও আছে। ঘরোয়া ক্রিকেট থেকে জাতীয় দলে পৌঁছানোর রাস্তাটা সহ’জ নয়। অনেক রান করার পরই একজন ব্যাটসম্যানকে জায়গা দেওয়া হয় জাতীয় দলে।

জাতীয় দলে যারা খেলেন তারা সৌ’ভাগ্যবান, যারা সুযোগ পেয়েই অ’ভিষেক ওয়ানডেতে সেঞ্চু’রি করে ফেলেন – তাদের ভাগ্য নিয়ে শ”ঙ্কা প্রকাশ করার তো কোনো সু’যোগই নেই। তাঁর সাম’র্থ্য নিয়েও স’ন্দেহ প্র’কাশ করার অ’বকাশ নেই।

মানে, ক্যারিয়ারের প্রথম ই’নিংস দিয়েই দলে জায়গাটা পা’কাপো’ক্ত হয়ে গেল। এরপর তো আর পেছনে ফিরে তাকাতে হয় না। যদিও, এমন অনেকেই আছেন যারা ওয়ানডেতে সে’ঞ্চু’রি দিয়ে শুরু করার পরও ক্যারিয়ার বড় করতে পারেননি। ক্রিকে’টের ই’তিহাসে এমন আক্ষেপের সং’খ্যা নে’হায়েৎ কম নয়।