বিয়ের দীর্ঘদীন পর স্বামীকে নিয়ে যে নতুন তথ্য দিলেন প্রিয়াংঙ্কা চোপড়া!

“মা’র্কিন সংগীতশিল্পী নিক জোনাসের সঙ্গে ২০১৮ সালের ১ ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসেছিলেন বলিউড অভিনত্রী প্রিয়াঙ্কা চোপড়া। রাজকীয়ভাবে বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন রাজস্থানের উমেদ ভবনে।”

“বিয়ের আগে থেকে দুবছর প্রেম করেছেন প্রিয়াঙ্কা-নিক। তারপর পরিবারের সঙ্গে আলাপ করে নিয়েছেন বিয়ের সিদ্ধান্ত। বয়সে ছোট নিককে বিয়ে করার পর এ নিয়ে বেশ কটূ কথা শুনতে হয়েছিল প্রিয়াঙ্কাকে। তবে এসব কর্ণপাত করেন না প্রিয়াঙ্কা।”

দিব্যি সংসার করে যাচ্ছেন নিকের সঙ্গে। বিয়ের পর মা’র্কিন মুলুকে থিতু হয়েছেন সাবেক এ বিশ্ব সুন্দরী। মাঝে মধ্যে আসেন ভারতে। নতুন একটি হলিউড সিনেমার চিত্রায়ণে বর্তমানে ইংল্যান্ডে অবস্থান করছেন প্রিয়াঙ্কা।

‘টেক্সট ফর ইউ’ শিরোনামের ওই সিনেমায় অভিনয় করেছেন নিক জোনাসও। এরই মধ্যে স্বামী জোনাসের সঙ্গে নিজের বয়সের ব্যবধান নিয়ে মুখ খুলেছেন প্রিয়াঙ্কা। এমনটাই জানা গেছে ভারতীয় গণমাধ্যম সূত্রে। সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা জানান, বয়সের ব্যবধান কখনও তাদের সর্ম্পকের মধ্যে বাধা হয়ে দাঁড়ায়নি।

স্বামী নিক জোনাসকে নিয়ে বেশ খুশি আছেন প্রিয়াঙ্কা। বিয়ের পর একে অ’পরের ভালো ভালো লাগার বিষয়টিতে গুরুত্ব দিয়েছেন। প্রিয়াঙ্কার মনে করেন, একে অ’পরের ভালো লাগা, মন্দ লাগার বিষয়টি সামলে নিলে, সংসারে কখনো অসুবিধা হওয়ার কথা না।

অভিনেত্রী আরও জানান, স্বামী নিক জোনাসের সঙ্গে ১০ বছরের ব্যবধান প্রিয়াঙ্কার। প্রিয়াঙ্কার বয়স ৩৮ এবং নিকের ২৮। ১৯৮২ সালের ১৮ জুলাই জন্মগ্রহণ করেছেন প্রিয়াঙ্কা। আর নিকের জন্ম ১৯৯২ সালে ১৬ সেপ্টেম্বর।