শরীর থেকে খুব সহজে আঁচিলকে চির মুক্তি দিন

“আম সবারই খুব পছন্দের ফল। তাছাড়া আম স্বাস্থ্যের জন্যও বেশ উপকারী। তবে শুধু আমই নয়, এর পাতাও বেশ উপকারী।

আয়ুর্বেদ শাস্ত্রে আমপাতার অনেক উপকারিতার কথা জানানো হয়েছে। এতে রয়েছে ভিটামিন, এনজাইম, অ্যান্টিঅক্সিডেন্ট, খনিজ উপাদান। আঁচিল নিরাময়ে আমপাতা খুব কার্যকরী।”

ব্যবহারের নিয়ম জেনে নেয়া যাক- প্রথমে কিছু কচি আমপাতা পুড়িয়ে কালো করে নিন। এবার এই পোড়া আমপাতাগুলো গুঁড়া করে নিন। তারপর এতে সামান্য পানি মিশিয়ে পেস্ট তৈরি করে নিন। এবার এই মিশ্রণটি আঁচিলে লাগান। দেখবেন খুব দ্রুত আঁচিল সেরে যাবে।

আরো পড়ুন: স্ত্রী’র আচরণে অ’তিষ্ঠ হয়ে স্বামী তার শাশুড়িকে ফেসবুকে মেসেজ করল : আপনার প্রোডাক্টে জন্মগত ক্রুটি আছে,যা আমাকে ডেলিভা’রির সময় জানানো হয় নাই,আমি হয়রান হয়ে যাচ্ছি।

প্লিজ মাল ফেরত নিয়ে ভালো মাল পাঠান, আর সেটা যেন এর পরের ব‍্যাচের হয়। মেসেজ পেয়ে শাশুড়ির জবাব : মালের ওয়ারেন্টি শেষ আমাদের মালের রিফান্ড অথবা এক্সসেঞ্জ অফার নেই। মাল বুঝে নেওয়ার পর মাল ঠিকঠাক ব‍্যবহার করার দায়িত্ব গ্রাহকের।

ডেলিভা’রির সময় মালের ব‍্যবহারবিধি আম’রা গ্রাহককে ভালো’ভাবে বুঝিয়ে ছিলাম। মেশিন সব পুরান হয়ে গেছে, ফ‍্যাক্টরি প্রায় বন্ধ হয়ে গেছে,এখন আর নতুন ভাবে কোন প্রোডাকশন হচ্ছে না। তাই নতুন মাল পাঠানোর সুযোগ নাই, বতর্মান মালটাই একটু বুঝে সুজে সাবধানতার সাথে ব‍্যবহার করুন। অভ‍্যস্ত হওয়ার পর সব ঠিক হয়ে যাবে। ভালো থেকো সুখি হও।