নতুন সঙ্গী পেয়ে গেলেন শ্রাবন্তীর স্বামী

শ্রাবন্তীর স্বামী রোশন সিং নিজের জিমের বাইরে হাসিমুখে দাঁড়িয়ে আছেন। সঙ্গে এক সুন্দরী নারী। ক্যামেরার দিকে তাকিয়ে আঙুলে বিজয় চিহ্নও দেখাচ্ছেন তারা। রোশনের কাঁধে আবার ওই নারীর হাত। ক্যাপশনে লিখেছেন, ‘সে আমার মনের বন্ধু’।

গত শুক্রবার রোশনের সেই ছবি নিয়ে আলোচনা চলছে। যেখানে মোটামুটি ধরেই নেয়া হয়েছে শ্রাবন্তীর সঙ্গে বিচ্ছেদ হয়ে গেছে রোশনের। নতুন করে জীবন শুরু করতে চাইছেন তিনি। আর সেজন্য খুঁজে নিয়েছেন নতুন বান্ধবী।

তবে রোশান এ নিয়ে বিস্তারিত কিছুই বলেননি কোথাও। অতি উৎসাহী নেট জনতা ও কলকাতার গণমাধ্যমগুলোই নিজেদের মতো করে ধারণা তৈরি করে নিয়েছে।

কলকাতার গণমাধ্যম জানিয়েছে, রোশনের এই সুন্দরী বান্ধবীর নাম অনম খান। ইনস্টাগ্রাম প্রোফাইল বলছে অনম পেশায় মডেল। বন্ধু রোশনের মতো শরীরচর্চার দিকেও মন দেন তিনি। কিন্তু রোশনের ‘মনের বন্ধু’র প্রোফাইলে খুঁজেও দু’জনের একসঙ্গে কোনো ছবির হদিশ পাওয়া গেল না।

এদিকে সম্প্রতি রোশন জানিয়েছিলেন তার নামে ইনস্টাগ্রামে ভুয়ো প্রোফাইল খোলা হয়েছে। শুধু তাই নয়। সেখান থেকে অনেককে অশ্লীল মেসেজ পাঠানো হয়েছে বলেও জানান তিনি। রোশন মনে করছেন, তাকে বদনাম করার জন্যই এই ধরনের কাজ করা হচ্ছে।

তবে কে বা কারা এর সঙ্গে জড়িত, তা নিয়ে মুখ খোলেননি তিনি।