প্রতি সিনেমার জন্য কত লাখ টাকা দিতে হবে, জানালেন হিরো আলম!

“ফেনী পৌর নির্বাচনে জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলনের (এনডিএম) মনোনীত সিংহ প্রতীকের মেয়র প্রার্থী তরিকুল ইসলাম তারেকের পক্ষে প্র’চার’ণায় মাঠে নেমেছেন আশরাফুল আলম ওরফে হিরো আলম।”

সোমবার (২৫ জানুয়ারি) দুপুরে হিরো আলম ও মেয়র প্রার্থী তারেকের নেতৃত্বে ফেনী শহরের শহীদ শহীদুল্লা কায়সার সড়ক থেকে গণসং’যোগ শুরু হয়ে ট্রাংক রোড প্রদক্ষিণ করে। এ সময় ফেনীর কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে পথসভায় বক্তব্য দেন হিরো আলম।

প্রচারণার আনুষ্ঠানিকতা শেষে গণমাধ্যমের সঙ্গে কথা বলেন হিরো আলম। তিনি জানান, বর্তমানে প্রতি সিনেমায় অভিনয়ের জন্য তার পারিশ্রমিক ৫ লাখ টাকা। তার ভাষ্য, “প্রথম সিনেমা করেছিলাম ‘মা’র ছ’ক্কা’। সেখানে পারিশ্রমিক নিয়েছিলাম মাত্র ৫ হাজার টাকা।

এখন কোনো মুভিতে কাজ করতে গেলে আমার ডিমা’ন্ড ৫ লাখ টাকা। প্রতি সিনেমায় এটাই নেব।” হিরো আলমকে দেখা গেছে নিজেকেই প্রযোজনা করতে। বাইরের কোনো প্রযোজক এখনো তাকে নিয়ে সিনেমা বানাননি। নতুন কোনো সিনেমার কথা শোনাও যায়নি।

এছাড়া তিনি গণমাধ্যমে আলাপকালে বলেন, ‘অনেকে আমাকে নিয়ে মনগড়া লেখালেখি করেন। বলেন আমি নাকি নায়িকা পপিকে বিয়ে করতে চাই। অ’মুক-ত’মুক নায়িকার সঙ্গে আমাকে জ’ড়িয়ে হাসাহাসি চলে। এগুলো ঠিক নয়। আমি সুযোগ থাকলেও কোনো নায়িকা কিংবা সেলিব্রেটিকে বিয়ে করবো না।’

আশরাফুল আলম ওরফে হিরো আলম আরও বলেন, “আট বছর ধরে কাজ করছি। দেখেছি বাংলাদেশের চলচ্চিত্র অঙ্গনে অনেকে নিজেকে ‘একাই একশ’ মনে করেন। তারা নতুনদের কাজ করতে দিতে চান না। শুধু বিনোদন কিংবা ‘যৌ”ন সু’ড়সু’ড়ির জন্য অভিনয় করি না। আমার প্রত্যেকটা কাজে মেসেজ আছে। আমি সমাজকে কিছু দিতে চাই।”

বর্তমানে এই ‘ভা’ইরা’ল’ তারকা ব্যস্ত ‘টোকাই’ নামের একটি সিনেমা নিয়ে। এর কিছু গানের ক’ম্পো’জিশন নিয়ে ব্যস্ততা তার। সিনেমাটির প্রযোজক এবং অভিনেতা তিনি নিজেই। পরিচালনা করছেন এ আর মুকুল নেত্রবাদী। ছবিটি চলতি বছরই মু’ক্তি পাবে বলে জানান হিরো আলম।