অভিনেত্রী সুবাহর বাসার আলমারি থেকে টাকা ও সোনার চেইন উধাও..!

মডেল-অভিনেত্রী শাহ হুমায়রা সুবাহ। চলচ্চিত্রে নিয়মিত কাজ করছেন তিনি। এ অভিনেত্রীর বাসায় চু’রি ঘটনা ঘটেছে। তার গৃহকর্মী আয়শা খাতুন চু’রি করেছেন।

হাতিরঝিল থানায় মঙ্গলবার (২৬ জানুয়ারি) গৃহকর্মী আয়শার নামে সুবাহ একটি সাধারণ ডা’য়েরি করেছেন। জি ডি নং ১২৩৯। সুবাহ জানান, গত তিন মাস আগে গ্রামের বাড়ি থেকে আয়শা খাতুনকে নিয়ে আসি।

সে আমার বাসায় কাজ করতেন। শু’টিং থাকলে সাথে নিয়ে যেতাম। অল্প দিনে সে একান্ত বিশ্বস্ত হওয়ায় কখনো ঘরের আলমা’রি তালাব’দ্ধ করতাম না। গৃহক’র্মী কয়েকদিন আগে আমার আলমারি থেকে কিছু টাকা ও একটি সোনার চে’ই’ন চু’রি করেছেন।

আমি এই জন্য হাতিরঝিল থানায় সাধারণ ডায়েরি করেছি। অনেক বু’ঝি’য়ে বলার পরও সে চু’রির কথা শি’কা’র করছেন না। তিনি আরো বলেন, তাকে আমি দাদি বলে ডাক’তাম কারণ আমার আপন দাদি ১৫ বছর আগে মা’রা গেছেন।

তাই তার বয়সের কোনো মহিলা দেখলে দাদি ডাকি। মানুষকে বিশ্বাস করাই ক’ঠি’ন হয়ে গেছে। লোভে পরে হয়তো সে আমার আরো বড় ধরনের ক্ষ’তি করতে পারতো।

এখন কিছু টাকা আর জিনিসের ওপর দিয়ে গেছে। সবাই সা’বধা’নে থাকবেন। নিজেদের দামি মালামাল টাকা পয়সা সাবধানে রাখবেন। অবশ্যই বাসার গহকর্মী ও দারোয়ানের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংগ্রহ করে রাখবেন।