শীর্ষে ওঠার সুযোগ হারালো পিএসজি

লিগ ওয়ানে লরিয়েঁর কাছে ৩-২ গোলে হেরে গেছে প্যারিস সেন্ত জার্মেই (পিএসজি)। দীর্ঘ ৯ ম্যাচ পর এমন অস্বস্তিকর হার দেখলো পিএসজি। নতুন কোচ মাওরিসিও পচেত্তিনোর অধীনেও প্রথম হার এটি।

৩৬ মিনিটে খেলার ধারাতেই শুরুতে এগিয়ে যায় লরিয়েঁ। আবেরজেলের গোলে স্কোর দাঁড়ায় ১-০। পিএসজি অবশ্য দুই গোল করে জবাব দিয়েছে এর পরেই। পেনাল্টি থেকে দুটি গোলই করেছিলেন নেইমার।একটি ৪৫ মিনিটে আরেকটি ৫৮ মিনিটে।

কিন্তু ম্যাচের শেষ দিকে নাটকীয়ভাবে জয় তুলে নিতে সমর্থ হয় লরিয়েঁ। ৮০ মিনিটে উইসার গোলে আসে ২-২ সমতা। যোগ হওয়া সময়ে ৯০+১ মিনিটে জয় সূচক গোলটি করেছেন মফি!

হারের ফলে পিএসজি শীর্ষে ওঠার সুযোগটিও হাতছাড়া করেছে। লিগ ওয়ানে যাদের সর্বশেষ হারটি ছিল ১৩ ডিসেম্বর লিওঁর বিপক্ষে। যে কারণে অপ্রত্যাশিত এই হারে শিরোপা জেতার পথে হোঁচট খেলো তারা!

২২ ম্যাচে ৪৫ পয়েন্ট নিয়ে পিএসজির অবস্থান তিনে। সমান ম্যাচে ৪৮ পয়েন্ট নিয়ে সবার ওপরে লিল। ৪৬ পয়েন্ট নিয়ে তার পরেই রয়েছে লিওঁ।

অবশ্য এমন হারের জন্য করোনাকে দোষ দিতেই পারে নেইমাররা। কোভিড-১৯ আক্রান্ত হওয়ায় আইসোলশনে রয়েছেন দলটির দুই মিডফিল্ডার মার্কো ভেরাত্তি ও আব্দু দিয়ালো। ম্যাচের পুরোটা সময় এই দুই মিডফিল্ডারের অনুপস্থিতি তাদের ভীষণভাবে ভুগিয়েছে।