সুয়ারেসের জোড়া গোলে অ্যাতলেতিকোর জয়

কাদিজের মাঠে লুইস সুয়ারেসের জোড়া গোলে ৪-২ ব্যবধানে জিতেছে অ্যাতলেতিকো মাদ্রিদ। টানা ৮ জয়ে লা লিগায় বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদের চেয়ে ১০ পয়েন্ট এগিয়ে থেকে শীর্ষস্থান ধরে রেখেছে দিয়েগো সিমিওনের দল।

২৮তম মিনিটে দুর্দান্ত ফ্রি-কিক থেকে অ্যাতলেতিকোকে এগিয়ে দেন সুয়ারেস। ৩৫তম মিনিটে আলভারো নেগ্রেদোর গোলে সমতায় ফেরে কাদিজ। টমাস লেমারের ক্রস থেকে ৪৪তম মিনিটে সাউল নিগুয়েজের গোলে ফের লিড নেয় অ্যাতলেতিকো।

এরপর পেনাল্টি থেকে নিজের দ্বিতীয় গোল করে দলের ব্যবধানটা ৩-১ করেন সুয়ারেস। ৭১তম ফের নেগ্রেদোর গোলে ম্যাচে ফেরার আভাস দেয় কাদিজ। তবে ৮৮তম মিনিটে স্বাগতিকদের সেই আশায় পানি ঢেলে দেয় কোকের গোল।

জোড়া গোলে লা লিগার চলতি মৌসুমের গোলদাতাদের তালিকায় শীর্ষস্থানে বসেছেন সুয়ারেস। ১৬ ম্যাচে ১৪ গোল করেছেন উরুগুইয়ান ফরোয়ার্ড। গত গ্রীষ্মে বার্সেলোনা ছেড়ে অ্যাতলেতিকোতে যোগ দেন তিনি।

এই জয়ে ২১ ম্যাচে ৫০ পয়েন্ট নিয়ে লা লিগায় শীর্ষস্থান ধরে রেখেছে সিমিওনের দল। যা দুই ও তিনে থাকা বার্সেলোনা ও রিয়ালের চেয়ে ১০ পয়েন্ট বেশি। ২০১৪ সালের পর লা লিগায় এবারই টানা ৮ ম্যাচে জয় পেলো অ্যাতলেতিকো। যার মধ্যে ১৬ লিগ ম্যাচের মধ্যে তাদের জয় ১৫টিতে।