শুটিংয়ের মাঝে আমিরের ‘কীর্তি’, ভাইরাল ছবি

লাল সিং চাড্ডার শুটিং শেষ করে আপাতত ওই ছবির বিভিন্ন ধরনের কাজ নিয়ে ব্যস্ত আমির খান। লাল সিং চাড্ডার প্রোডাকশনের কাজের পাশাপাশি ‘কোয়ি জানে না’ নামে আরও একটি ছবি নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন অভিনেতা।

কোয়ি জানে না’র শুটিংয়ের জন্যই মুম্বই থেকে রাজস্থানে উড়ে যান আমির।

জানা যায়, কোয়ি জানে না’য় বিশেষ অতিথির ভূমিকায় দেখা যাবে আমির খানকে। ওই ছবিতে রয়েছেন এলি আব্রাহাম। এলির সঙ্গে বিশেষ একটি গানের দৃশ্যের জন্য রাজস্থানে উড়ে যান আমির খান।

কোয়ি জানে না’র জন্য যখন ওই ছবির সেটে হাজির হন, সেখানকার মেম্বারদের সঙ্গে ছবি তুলতে শুরু করেন আমির খান। এই ছবিতে কুনাল কাপুর রয়েছেন এলি আব্রাহামের বিপরীতে। আমিন হাজির সঙ্গে আমির খানের বন্ধুত্ব দীর্ঘদিনের। হাজির কথাতেই ওই ছবিতে বিশেষ অতিথির ভূমিকায় দেখা যাবে বলিউডের মিস্টার পারফেশনিস্টকে। এদিকে আমিন হাজির ওই সিনেমার সেটে আমির খানকে নিয়ে যখন একের পর এক ছবি শেয়ার করা হয়, তা ভাইরাল হয়ে যায়।

অন্যদিকে লাল সিং চাড্ডার প্রোডাকশনের কাজ যাতে ঠিকভাবে করতে পারেন, তার জন্য নিজের ফোন বন্ধ করে রেখেছেন আমির খান। ২০১৮ সালে ‘ঠাগস অব হিন্দুস্তান’ বলিউডে মুখ থুবড়ে পড়ার পর, ‘লাল সিং চাড্ডা’ যাতে ভালো ব্যবসা করতে পারে, তার জন্যই ছবির প্রোডাকশনের কাজ নিজে দেখভাল করছেন আমির খান। অভিনেতার সঙ্গে কারও গুরুত্বপূর্ণ প্রয়োজন থাকলে, তারা যেন আমিরের ম্যানেজারের সঙ্গে যোগাযোগ করেন বলেও জানানো হয় বলিউড অভিনেতার পক্ষ থেকে।