সাউদাম্পটনের জালে ম্যানইউর ৯ গোল

মঙ্গলবার রাতে সাউদাম্পটনকে ৯-০ গোলে হারিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগের ইতিহাসে সবচেয়ে বড় জয়ের রেকর্ড স্পর্শ করলো ম্যানচেস্টার ইউনাইটেড। খবর বিবিসির।

ওল্ড ট্রাফোর্ডে ম্যাচের দ্বিতীয় মিনিটেই বড় ধাক্কা খায় সাউদাম্পটন। লালকার্ড দেখে মাঠ ছাড়েন সাউদাম্পটন মিডফিল্ডার আলেকজান্দ্রে ইয়ানকোভিতস। ম্যাচের ১৮তম মিনিটে গোল করে ম্যানইউকে এগিয়ে দেন ওয়ান বিসাকা। সাত মিনিট পর ম্যাসন গ্রিনউডের পাস থেকে ব্যবধান দ্বিগুণ করেন মার্কাশ রাশফোর্ড। ৩৪ মিনিটে ইয়ান বেদনারেকের আত্মঘাতী গোলে ব্যবধান বাড়ে। পাঁচ মিনিট পর হেডে স্কোরলাইন ৪-০ করেন এডিনসন কাভানি।

দ্বিতীয়ার্ধে আরও আক্রমনাত্বক হয়ে উঠে ম্যানইউ। ম্যাচের ৬৯ ও ৭১তম মিনিটে সাউদাম্পটনের জালে আরো দুইবার বল পাঠায় রেড ডেভিলসরা।

ম্যাচের ৮৬তম মিনিটে মার্সিয়ালকে ডি-বক্সে ফাউল করে লালকার্ড পেলে ৯ জনের দলে পরিণত হয় সাউদাম্পটন। এরপর পেনাল্টিতে ব্রুনো ফার্নান্দেস বল জালে পাঠান। ম্যাচের ৯০তম মিনিটেগ নিজের দ্বিতীয় গোল করেন মার্সিয়াল। আর যোগ করা সময়ে ম্যাচের নবম গোলটি করেন জেমস। ফলে ১৯৯৫ সালের পর আবারো প্রতিপক্ষের জালে ৯ গোল দিল ম্যানইউ।

এ জয়ের ফলে ২২ ম্যাচে ৪৪ পয়েন্ট নিয়ে প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলের দুইয়ে রয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। ২০ ম্যাচে ৪৪ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে ম্যানচেস্টার সিটি।