বিয়ের আগে মিলন করলে ভবিষ্যতে এই ভয়াবহ ফলগুলো ভোগ করবেন

বিয়ের আগে যদি শারীরিক সম্পর্ক হয় তাহলে তা অনেক সময়েই নানারকম ভুলভ্রান্তিতে ভরা থাকে। প্রথমবার এই ভুলে ভরা যৌন মিলনের পরিণতি গর্ভধারণ পর্যন্ত পৌঁছে যেতে পারে।

বিয়ের আগে এই শারীরিক সম্পর্কের কথা উভয় পক্ষের পরিবারের কাছেই লুকিয়ে রাখা হয় জানানো হয়না। এতে সম্পর্কে খারাপ প্রভাব পড়ে।

বিয়ের আগেই শারীরিক সম্পর্ক অনেক সময় আবার অনেক গুরুতর সমস্যাও ডেকে আনতে পারে জীবনে। ধরুন, যে কোনও একজন যৌন মিলনের ক্ষেত্রে অন্য একজনের মনে যে প্রত্যাশা ছিলো তা পূরণ করতে পারলেন না। তখন সম্পর্ক ভেঙে যেতেই পারে। আর সেটা যদি হয়, পরিনতি হয় অত্যন্ত মর্মান্তিক। বিয়ের আগে শারীরিক সম্পর্কে লিপ্ত হলে আরও একটি সমস্যা দেখা যায়সেটা হলো যদি কোনও কারণে সম্পর্ক ভেঙে যায় তাহলে এই সম্পর্কই একসময় ‘ধর্ষণ’-এর নাম ধারন করতে পারে।

বিয়ের আগে শারীরিক সম্পর্ক করলে অনেকে আবার মারাত্মক অপরাধ বোধে ভুগতে শুরু করেন। বিশেষ করে মহিলাদের মধ্যেই এই প্রবণতা বেশি দেখা যায়। এটাও বলা হয় যে, বিয়ের আগে যদি সেক্স করেন তাহলে বিয়ের পর বৈবাহিক জীবনের অর্ধেক আকর্ষণটাই চলে যায়। যদি নিজের সঙ্গীকে নিয়ে কি মনে কোনও প্রশ্ন থাকে আর তাঁর সাথে যদি শারীরিক সম্পর্ক থাকে তাহলে তাঁকে কখনোই নিরপেক্ষভাবে বিচার করতে পারবেন না।

সবসময় খেয়াল রাখবেন,আপনাকে যে কোনও সময়েই এই সম্পর্ক ভেঙে বেরিয়ে আসতে হতে পারে। সম্পর্কে যদি কখনো শরীর এসে যায় তাহলে অনেক সময়েই এই সম্পর্ককে বোঝার মতো বইতে হয়। আরও একটা কথা মাথায় রাখুন, যে শরীরী খেলা আপনাদের মধ্যে শুরু হয়েছে, তার মধ্যে আদৌ ভালবাসা আছে কি না। কারন , দু’পক্ষের মধ্যে যদি কোনও একপক্ষের শুধু শরীরই যদি চাহিদা হয় তাহলে কিন্তু বড্ড মুশকিল।