এবার সানি’র জন্য শহিদ নিচ্ছেন ৪০ কোটি, বিজয় ৫৫ কোটি

বলিউড তারকা শহিদ কাপুর ও তামিল তারকা বিজয় সেতুপতি একই ওয়েব সিরিজে কাজ করবেন, এমন খবর জানা গিয়েছিল গেল বছরের ডিসেম্বরে।

জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইমের জন্য ‘সানি’ শিরোনামের সিরিজটি পরিচালনা করবেন রাজ ও ডিকে।

এক সূত্রের বরাতে এবার বলিউডভিত্তিক সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামার খবর, এই সিরিজের জন্য শহিদ কাপুর মোটা অঙ্কের পারিশ্রমিক দাবি করেছিলেন। তবে সেটা পুরো সিজনের জন্য ৪০ কোটি রুপিতে নির্ধারিত হয়েছে। প্রাথমিকভাবে এটার তিনটি সিজন করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তবে সিজন বাড়লে পারিশ্রমিক বাড়বে, এমন শর্তে চুক্তিতে স্বাক্ষর করেছেন শহিদ কাপুর।

অন্যদিকে, তামিল তারকা বিজয় সেতুপতি তেমন কোনো শর্ত যুক্ত না করে পুরো সিরিজের জন্য ৫৫ কোটি রুপিতে চুক্তি স্বাক্ষর করেছেন। ‘সানি’ ওয়েব সিরিজে দুজনের ভূমিকা সমান তাৎপর্যপূর্ণ, তবে বিজয় দক্ষিণের মেগা তারকা হওয়ায় শহিদের চেয়ে বেশি পারিশ্রমিকে নির্মাতারা তাঁকে যুক্ত করেছেন।

অ্যাকশন থ্রিলার ঘরানার ‘সানি’ সিরিজের মাধ্যমে প্রথমবার ওটিটি প্ল্যাটফর্মে পা রাখতে যাচ্ছেন শহিদ কাপুর ও বিজয় সেতুপতি। তবে শুটিং কবে শুরু হবে, সে ব্যাপারে প্রতিবেদনে কিছু বলা হয়নি।

এর আগে পিঙ্কভিলা জানিয়েছিল, একাধিক সিনেমা ও ওয়েব সিরিজের জন্য নেটফ্লিক্সের সঙ্গে ১০০ কোটি রুপিতে চুক্তি সেরেছেন শহিদ কাপুর। যদিও তখন এ খবর প্রকাশ করলে শহিদ কাপুরের গণমাধ্যম মুখপাত্র এ প্রসঙ্গে কোনো মন্তব্য জানায়নি আর নেটফ্লিক্স এমন খবরকে গুজব বলেছিল। এবারের অ্যামাজন প্রাইমের ওয়েব সিরিজের খবরের ব্যাপারেও এখনো আনুষ্ঠানিক কোনো ঘোষণা আসেনি।