ভালো পরিমাণ টাকা ইনকাম করার সুন্দর একটা সাইট

বাংলাদেশে এমন অনেক সাইট আছে, যেই সাইট গুলো থেকে ইনকাম করা যায়, কিন্তু পেমেন্ট নেওয়ার সময় অনেক ঝামেলা হয়।

যেরকম অ্যামাউন্ট অনেক বেশি হওয়ার কারণে অর্থাৎ ১0 বা ২0 বা 30ডলার হতে পারে বা অধিক ও হতে পারে। আবার পেমেন্ট নেওয়ার সময় আমাদের বাংলাদেশের ব্যাংক একাউন্ট অর্থাৎ বিকাশ সাপোর্ট করে না ফলে পেওনিয়ার অথবা পেপাল বা অন্য কোন ব্যাংক একাউন্ট যোগ করা লাগে।

আর এজন্যই আমরা কাজ করতে পারিনা বা কাজ করলেও টাকা নেওয়াটা অনেক কষ্টদায়ক হয়

তাই আমরা চাই এমন একটা ওয়েবসাইট, যেটা আমাদের বাংলাদেশের ব্যাংক একাউন্ট সাপোর্ট করে অর্থাৎ আমরা বিকাশে পেমেন্ট নিতে পারব এবং সেখানে অল্পকিছু অ্যামাউন্ট হলেও আমরা উইথড্র দিতে পারব। অল্প কিছু বলতে মাত্র 3 ডলার আর আপনি চাইলে তিন ডলার একদিনেই আর্নিং করতে পারেন।

এবং কাজগুলো অনেক সহজ হবে যে, আমরা প্রত্যেকেই অ্যান্ড্রয়েড ফোন দিয়েও কাজ করতে পারি এবং ফোনের র‌্যম যদি ভালো না হয় অর্থাৎ নিম্নমানের র‌্যমওয়ালা ফোন দিয়েও যাতে আমরা কাজ করতে পারি।

আরে এত বকবক করে লাভ কি চলুন না নিচের ক্লিক করুন এ ক্লিক করে ডাইরেক ওয়েবসাইট থেকে ওয়েবসাইটের ফিচারস এবং কাজ গুলো দেখে আসি সাথে পেমেন্ট মেথদ গুলো দেখে আসি।

শেষে একটা কথা বলে রাখি, কাজগুলো অনেক সহজ এটা ঠিক আছে ,কিন্তু মনে রাখবেন কাজ করেই আপনাকে টাকা নিতে হবে, কাজ করা ছাড়া কেউ আপনাকে ফ্রিতে টাকা দিবেনা, যদি এটা ভেবে থাকেন যে কাজ করা ছাড়াই আপনি টাকা নিবেন তাহলে সেটা হবে না।

কাজ করবেন নাকি করবেন না সেটা আপনার ব্যাপার, কিন্তু আমি রিকুয়েস্ট করব ওয়েবসাইটটা একবার দেখে আসবেন, কারণ ওয়েবসাইট টা আসলে অনেক ভালো……. ধন্যবাদ।