‘নতুন পথে’ নুসরাতের স্বামী, সঙ্গী শ্রাবন্তী

মাস কয়েক ধরে নুসরাত ও নিখিলের দাম্পত্য নিয়ে জল্পনার অন্ত নেই। ইদানীং নুসরাতের সঙ্গে যশ দাশগুপ্তর ‘গাঢ়’ বন্ধুত্ব নিয়ে চলছে জোর চর্চা।

আর দীর্ঘদিন ধরে নুসরাত ও নিখিলকে একসঙ্গে দেখাও যাচ্ছে না। শনিবার নুসরাতহীন সেলিব্রেশনের পর আরো একবার স্পষ্ট হয়ে গেল, স্বামী-স্ত্রীর মধ্যে আগের মতো বোধহয় কিছুই নেই!

এদিকে গতবছর পোশাকের ব্র্যান্ড ‘ইউভ’ লঞ্চ করেছিলেন নুসরাত জাহান। ওই ব্র্যান্ডের বছর পূর্তিতে গরহাজির অভিনেত্রীই। ইনস্টা স্টোরিতে স্বামী নিখিল জৈন লিখলেন ‘নতুন সূচনা’। আর এ নিয়ে তুঙ্গে জল্পনা।

রঙ্গোলি ইন্ডিয়ার সিইও নিখিল জৈন। এই সংস্থার ব্র্যান্ড বিপণনদূত নুসরাত। সংস্থার ওয়েবসাইটে এখনো জ্বলজ্বল করছে তার ছবি। গতবছর রঙ্গোলিই ‘ইউভ’ নামে একটি ক্লথিং আত্মপ্রকাশ করেন। এই ব্র্যান্ডটির ভাবনায় ছিলেন নুসরাত জাহান।

একবছরে কত কিছুই না বদলে যায়! যে ইউভকে নিজের সন্তানসম বলেছিলেন নুসরাত, শনিবার সেই ব্র্যান্ডের বর্ষপূর্তির সেলিব্রেশনে তিনিই নেই। তাকে ছাড়াই ফ্যাশন শোয়ের আয়োজন করলেন তার স্বামী নিখিল জৈন। থাকলেন নুসরাতের স্টাইলিস্ট স্যান্ডিও। ইউভের সেলিব্রেশনের ছবি নিজের ইনস্টা স্টোরিতে শেয়ার করেছেন নিখিল জৈন। লিখেছেন, ‘নতুন সূচনা।’ আর তা নিয়ে থামছে না জল্পনা। তবে কি নুসরাতকে বাদ দিয়েই এগিয়ে যাবে ইউভ?

এই জল্পনার মাঝেই আর এক চরিত্র হয়ে উঠেছেন শ্রাবন্তী। তার ইনস্টাগ্রাম স্টোরিতেও ইউভের শাড়ি পরে দেখা গিয়েছে অভিনেত্রীকে। স্বাভাবিকভাবে প্রশ্ন উঠছে, ইউভের নতুন ব্র্যান্ড অ্যাম্বাসাডর কি শ্রাবন্তী? নুসরাতকে ‘রিপ্লেস’ করছেন তিনি?