৯ মাসের বে-বি বা-ম্প নিয়েই তু-মুল নাচ সুন্দরী যুবতীর, দারুণ ভাইরাল এই ভিডিও, রইলো ভিডিও!

মাতৃত্বের স্বাদ সকল মা সকল মেয়েরাই পেতে চাই। কারণ পৃথিবীর সমস্ত স্বাদ এর থেকে আলাদা এবং সর্বশ্রেষ্ঠ এর কোন দ্বিমত নেই ।

কারণ মা হল এমন এক ধরনের শব্দ যার মধ্যে লুকিয়ে থাকে আবেগ ভালোবাসা হা-সি-কান্না অ-ভি-মান সমস্ত কিছু । এক কথায় আপনি বলতে পারেন যে আমাদের জীবনে চলার পথে প্রতিটা মুহূর্তে জড়িয়ে রয়েছে যে শব্দটি সেটি হল মা।

সহজে মা হওয়া যায়না । তার জন্য দশ মাস দশ দিন আস্ত একটা জীবনকে গ-র্ভে ধা-রণ ক-রতে হ-য় । হ-য় য-ন্ত্রনা । কিন্তু সে যন্ত্রনাকে ছাপিয়ে গিয়ে ফুটে ওঠে মায়ের চোখে মুখে হাসি । কারণ পৃথিবীতে আসতে চলেছে নতুন একটা প্রাণ যা একান্তই তার নিজের ।

নিজের হাতে গড়ে তুলতে পারবেন তার নিজের সন্তানকে ঠিক যেমনটা তিনি চাইবেন । এবং বড় হয়ে সেই সমস্ত সন্তানরা তাদের দেখাশোনা করবে দেখভাল করবে এমনটাই তো কাম্য । যদিও এর ব্যতিক্রম দেখা মিলছে অনেক জায়গায় ।

সম্প্রতি যে ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে ব্যাপকভাবে ভাইরাল হয়েছে সেটি হলো যে একজন মহিলা যিনি নয় মাসের অ-ন্তঃ-স-ত্ত্বা ।

তিনি তার বে-বি বা-ম্প নিয়ে দারুন উ-ত্তে-জনার সাথে নাচের সবথেকে কঠিনতম দিকটি তুলে ধরেছেন অর্থাৎ ৯ মাসের বেবি বাম্প নিয়ে তিনি অনায়াসে করেছেন বেলি ডান্স । তার চোখে-মুখে ফুটে উঠছে আনন্দ উ-ত্তে-জনা । য-ন্ত্র-ণার কো-ন ছা-প নে-ই সেখানে।

মুহুর্তের মধ্যে ভাইরাল হয়েছে সেই ভিডিওটি । আমরা এর আগে দেখেছিলাম অনুষ্কা শর্মা যখন অ-ন্তঃ-স-ত্ত্বা ছিলেন তখন তিনি বে-বি বা-ম্প নিয়ে ট্রেডমিলে ধীরগতিতে দৌড়ে ছিলেন সে খবর উঠেছিল শিরোনামে ।

কিন্তু সম্প্রতি সমস্ত খবর কে ছা-পিয়ে গে-ছে এই খবরটি । মায়ের এই অসম্ভব সাহসিকতার পরিচয় দেখে রীতিমত ম-ন্ত্র-মু-গ্ধ অনেকেই।