১৮ বছরের কম, তারা এগুলো দেখতে পারবে নাঃ সানাই

আমার সঙ্গে মসিউর রহমান রাঙ্গা ভাইকে জড়িয়ে কথা বলা হচ্ছে, যা মোটেই ঠিক না। রাঙ্গা ভাইয়ের সঙ্গে একটা অনুষ্ঠানে আমার দেখা হয়েছিল। এরপর তার সঙ্গে আর দেখা হয়নি। এমনকি পরিচয়ও নেই।

সম্প্রতি দেশের একটি গণমাধ্যমকে সাক্ষাৎকার নিজের বাগদান সম্পর্কে কথাগুলো বলছিলেন অভিনেত্রী সানাই মাহবুব সুপ্রভা। সানাই জানান, আমাদের দুই পরিবারের সমস্যা নেই। একটা বিষয় হলো, তার আগে একটা বিয়ে হয়েছিলো।

সেই পরিবারে তার তিন সন্তান আছে। যদিও স্ত্রীর সঙ্গে কয়েক বছর আগে ছাড়াছাড়ি হয়ে গেছে। বিয়ে তো দু’জন মানুষের নয়, দু’টো পরিবারেরও বন্ধন। এখন যেহেতু একটা ঝড়ো পরিবেশের মধ্যে আছি, এসব কারণেই পরে বলতে চাই।

সাক্ষাৎকারে সানাই বলেন, যার সঙ্গে বাগদান হয়েছে, প্রধানমন্ত্রী তাকে পছন্দ করেন। আমি এভাবে বলতে চাই, যিনি রাজনীতি করছেন এবং মন্ত্রী ছিলেন, তার সঙ্গে প্রধানমন্ত্রীর ভালো সম্পর্ক তো অবশ্যই থাকবে।

আমি আরেকটা বিষয় পরিষ্কার করতে চাই, আমার জন্ম হয়েছে রংপুর, যার সঙ্গে বাগদান হয়েছে তিনি রংপুরের না। সময় হলে অবশ্যই জানাবো, মানুষটি কে।

অন্য এক প্রশ্নের উত্তরে সানাই বলেন, সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগে আমাকে ডাকা হয়েছিলো ভিন্ন কারণে। আমি কিছু ভিডিও বানিয়েছিলাম, তা সবাই দেখছিলো। আসলে তা সবার জন্য না। যাদের বয়স ১৮ বছরের কম, তারা এগুলো দেখতে পারবে না।

ভুলটা বুঝতে পেরেছি। সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগের কর্তৃপক্ষকে ধন্যবাদ। এ ঘটনার পর বাসা থেকে মা বিয়ের জন্য চাপ দেন। মায়ের মনে ভয় ঢুকে গেছে। কান্নাকাটি করছিলেন। ওই জায়গা থেকে আমি বাগদান করেছি।