পরনে লাল টুকটুকে বেনারসী, মাথায় ভর্তি ঘন সিঁদুর! কাউকে না জানিয়ে বিয়ে করে ফেললেন মা সিরিয়ালের সেই ছোট্ট ঝিলিক, করলেন পোস্ট!

চুপি সাড়ে বিয়ে করলেন ঝিলিক । এমনটা জানান দিচ্ছে তার মাথার সিঁদুর । বেশ কয়েক বছর আগে ধারাবাহিক জগতে এক বড়োসড়ো পরিবর্তন এনেছিল স্টার জলসায় অনুষ্ঠিত হওয়া একটি ধারাবাহিক।

যার নাম ছিল” মা ” । ” মা ” শব্দটির সাথে যেমন জড়িয়ে আছে আ-বেগ অনুভূতি ঠিক তেমনি কোথাও যেন সেই আ-বেগ অ-নুভূতি জ-ড়িয়ে গিয়েছিল সে ধারাবাহিকতায়। ধারাবাহিকটি দীর্ঘদিন চলতে থাকে।

বাড়ির মা কাকিমারা কোথাও যেন সারাদিনের ক্লা-ন্তি শে-ষে নিজের অ-ব-সাদ খুঁ-জে নিতো ধারাবাহিকের মাধ্যমে।

এই ধারাবাহিকের একটি মুখ্য চরিত্র ছিল ঝিলিক। নিশ্চয়ই মনে আছে? যার আসল নাম তিথি বসু । জানতে ইচ্ছে করে না এখন কি করছে? কোথায় আছে ? জানাব আপনাদের। মা সিরিয়ালের ঝিলিক এখন রীতিমত অনেক বড়। বেশ সক্রিয় সোশ্যাল মিডিয়াতেও।

সময়ের সাথে সাথে ঝি-লিক বড় হয়ে হয়ে উঠেছে তিথি বসু। এবং পাল্টেছে তার রুচিবোধ এবং জীবন যাত্রা । তার পাশাপাশি তিনি রীতিমতো ভেবে চলেন তার অনুগামীদের কথা ।

তাই তার অনুগামীদের কথা ভেবেই প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়াতে পোস্ট করতে থাকেন তার ছবি বা ভিডিও যা রীতিমতো ম-ন কে-ড়ে নে-য় জনতার ।

এবারে ঘটনা অ-ন্যথা হলো না।তবে একথা অ-স্বী-কার করার কোন উপায় নেই যে যে ঝিলিকের একসময় মাকে ছা-ড়া ঘুম আসত না বড় হয়ে সেই ঝিলিক ঘু-ম কে-ড়েছে বহু নেট দুনিয়ার নেটিজেনদের। তার পাশাপাশি ঝিলিক এবং তিথি বসু অনুগামী সম্পূর্ণ আলাদা ।

শুধুমাত্র অভিনয় জগতে তি-নি আ-ব-দ্ধ হ-য়েছেন এমন কিন্তু নয় । তার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে যথেষ্ট পরিমাণে সক্রিয়। মাঝে মধ্যেই উ-ত্তে-জিত ক-রে তো-লে তরুণ প্রজন্মের সকলকে । তার পাশাপাশি একের পর এক হ-ট লু-ক এ বা-জি-মা-ত ক-রে তো-লেন তিনি । তবে সম্প্রতি টলিউডের বিয়ের মরসুম চলছে।

শঙ্খধ্বনি সানাই এ মে-তে উ-ঠেছ গোটা টলিউড । আর এরই মাঝে বিয়ে সেরে ফেললেন ঝিলিক। আসলে ঘটনাটা একটু অন্যরকম ঘটেছে । নিজের জনপ্রিয়তা বাড়িয়ে তুলতে এবং সোশ্যাল মিডিয়াতে সক্রিয় হয়ে উঠতে মাঝেমধ্যেই ছবি শেয়ার করে থাকেন তিনি ।

একথা আমরা সকলেই জানি । তাই এবার একটু অন্যরকমভাবে ছবি শেয়ার করার পরিকল্পনা করলেন অভিনেত্রী ।

একেবারে বিয়ের কনের সাজে ক-রে ফে-ললেন শু-টিং ফ্লোরে ফটোসেশন এবং সেই ফটোগুলো আপলোড করতে না করতেই ঝ-ড়ের গ-তিতে ভাইরাল হয় । এমনকি এতটা পরিমাণ কৌ-তু-হলী হয়ে ওঠে তার অনুগামীরা যে মুহূর্তের মধ্যে বয়ে যায় কমেন্ট এর ব-ন্যা ।