অবশেষে বিয়ে সাড়লেন রুদ্রজিৎ ও প্রমিতা চক্রবর্তী, রইলো রুদ্রজিৎ ও প্রমিতা চক্রবর্তীর বিয়ের ভিডিও, রইলো ভিডিও!

গোটা টলিউড ইন্ডাস্ট্রি এই মুহূর্তে মেতে রয়েছে বিয়ের উৎসবে । কারণ একের পর এক তাবড় তাবড় অভিনেতা এবং অভিনেত্রী বিবাহ-ব-ন্ধনে আ-বদ্ধ হচ্ছেন ।

বেশ কিছুদিন আগে অনির্বাণ ভট্টাচার্য , সৌরভ চট্টোপাধ্যায় সহ বিভিন্ন অভিনেতার বিবাহ সম্পন্ন হলেও সম্প্রতি নিল এবং তৃণার বিবাহ রীতিমতো শো-র-গো-ল ফেলে দিয়েছে গোটা নেট দুনিয়াতে । আর সেই খবর একবার না একবার ভাইরাল হচ্ছে দিনে ।

তবে এবার নিল তৃনাকে ছেলে অন্য কারোর বিয়ের ঘটনা সম্প্রতি উঠে আসে ধীরে ধীরে সোশ্যাল মিডিয়াতে। আপনার নিশ্চয়ই জানতে উ-দ-গ্রী-ব হ-য়ে পড়েছে যে কে এই নতুন দম্পতি । তাহলে আপনাদেরকে আর বেশি অপেক্ষায় রাখবো না ।

বলে দেবো যে এই নতুন দম্পতি কারা । তবে তার আগে বলে রাখি তাদের পরিচয় হয়েছে সাত ভাই চম্পা নামক ধারাবাহিকের শু-টিং সেট থেকে । ধীরে ধীরে সম্পর্ক বন্ধুত্ব করা এবং বন্ধুত্বের পর তারা প্রেম পর্বে পৌঁছেচে ।

অবশেষে সেই প্রেম পরিণতি পেতে চলেছে আগামী ১৪ ই ফেব্রুয়ারি ম তার আগে সেরে নিয়েছেন বিভিন্ন অনুষ্ঠান যেমন ফটোশুট আইবুড়োভাত ইত্যাদি। আগামী ১৪ ফেব্রুয়ারি বিবাহ ব-ন্ধনে আ-বদ্ধ হতে চলেছেন প্রমিতা চক্রবর্তী এবং রুদ্রজিত ।

মূলত সাত ভাই চম্পা শু-টিং সে-ট থেকে তাদের পরিচয় হয় । এবং অবশেষে তারা আজ বিয়ের মন্ডপের দিকে এগোতে চলেছে । তবে বিয়ের আগেই নব বধু সাজে দেখা গেল প্রমিতা কে । কেন ?

তার উত্তরে তিনি জানিয়েছেন যে ব্রাইডাল ফটো-শু-টের জন্য তিনি এরকম পোশাক পরেছিলেন । তার সাথে সাথে তিনি সেই সমস্ত ছবি-গু-লি তার নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করেছেন অনুগামীদের সাথে ।

এবং গোটা টিম কে ধন্যবাদ জানিয়েছেন। আগামী সপ্তাহে ফের আরও একবার বিয়ের উৎসবে মা-ততে চ-লেছে গোটা টলিউড ইন্ডাস্ট্রি ।

তার আগে রুদ্রজিত কে আশীর্বাদ করেন অভিনেতা দীপঙ্কর দে । মু-হূ-র্তের মধ্যে ভাইরাল হচ্ছে ধীরে ধীরে এই সমস্ত ভিডিও গু-লি এবং খবর গু-লি । তার অনুগামীরা অধীর আগ্রহে অপেক্ষা রত তাদের বিয়ের প্রতিটা মুহূর্ত দেখবে বলে।