বিয়ের পর রোজরোজই রাতে ম-দ খে-য়ে ফেরে স্বামী রোহনপ্রীত, কা-ন্নায় ভে-ঙে পড়লেন নেহা কক্কর, ভাইরাল ভিডিও!

বিয়ের পরই স্বা-মীর উ-পর ক্ষু-ব্ধ নেহা । কেন? আসুন জানবো । সঙ্গীত জগতে এক জনপ্রিয় নাম হল নেহা কক্কর । তিনি তার সুরেলা কন্ঠ দিয়ে রীতিমত জয় করে নিয়েছেন লক্ষ লক্ষ দর্শকের মন ।

তবে শুধুমাত্র তার দর্শক যে দেশের মধ্যে আ-টকে আ-ছে এমনটা কিন্তু নয় । তার পাশাপাশি পৃথিবীর বিভিন্ন দেশে রয়েছে তার দর্শক ।

বিভিন্ন গানের অনুষ্ঠানে বিচারক হিসেবে তাকে দেখা যায় । নেহা কক্কর বেশ কিছুদিন আগে বা-ধা প-ড়ে-ছিলেন সাতপাকে রোহন প্রীতির সাথে । যিনি নিজে একজন পাঞ্জাবি গায়ক।

নেহা কক্কর জানিয়েছিলেন যে ছোটবেলায় বাবা সিঙ্গারা বিক্রি করতেন । নিজের স্বপ্ন পূরণে তাকে দেন ভাই টনি কক্কর কে নিয়ে পাড়ি দেন মুম্বাই । তারপরে চলে অ-নেকটা ল-ড়া-ই ।

অব-শে-ষে মেলে সফলতা এবং সেখান থেকে ঘুরে দাঁড়িয়ে আজ তিনি ভারতবর্ষের জনপ্রিয় গায়িকা । তার এই লড়াই মোটেও সহজ ছিল না ।

পাশে শুধু পেয়েছিল তার ভাইকে । যদিও তার ভাই জনপ্রিয় একজন গায়ক এই দেশে । একটি রিয়েলিটি শো থেকে গু-জব উ-ঠে-ছিল যে উদিত নারায়ণের ছেলে আদিত্য নারায়নের সাথে সাতপাকে বাঁ-ধা প-ড়তে চলেছে নেহা কক্কর ।

যদিও সেটি একটি ভিডিওর জন্য ইচ্ছা-কৃতভাবে গু-জ-ব র-টানো হ-য়ে-ছিল বলে দা-বি ক-রে নেহা কক্কর । কিন্তু অব-শে-ষে তিনি সাত পাকে বাঁ-ধা পড়-লেন এবং যাকে বিয়ে করলেন তিনি একজন পাঞ্জাবি গায়ক ।

দিল্লি এবং পাঞ্জাবে দু-দুবার বিয়ের আসর বসার পর অবশেষে মুম্বাইয়ে ফের নেহা এবং রোহন । তারপর তারা হানিমুনের জন্য পাড়ি দেয় দুবাই ।

সেখানে বিলাসবহুল একটি হোটেলে কা-টে তাদের হানিমুনের পর্ব । সেখান থেকে তিনি তুলে ধরেন বিভিন্ন ধরনের ভিডিও । তারমধ্যে একটি ভিডিও আরো একবার দ-খল ক-রে-ছিলো নেট দুনিয়ার জনতাদের মন।

কিন্তু বেশ কিছুদিন আগে নেহা কক্কর ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছিলেন যেখানে জানিয়েছিলেন যে তি-নি অ-ন্তঃ-স-ত্ত্বা। দুমাস বিয়ে হয়নি তার মধ্যেই তিনি অ-ন্তঃ-স-ত্ত্বা হওয়াতে রীতিমতো চা-ঞ্চ-ল্য ছ-ড়িয়ে পড়েছিল নেট দুনিয়াতে।

পরবর্তীকালে জানা যায় যে একটি মিউজিক ভিডিওর জন্য তাকে এই ধরনের বে-শ ধা-রণ করতে হয়েছে । এটি সম্পূর্ণ একটি সাজানো ঘটনা । যার ফলে রীতিমতো বো-কা হ-য়ে যা-য় নেটদুনিয়ার সকল দর্শকরা । তার প্রতিক্রিয়া সম্প্রতি নেহা কক্কর একটি লাইভ এর মাধ্যমে দিয়েছেন ।

সম্প্রতি নেহা কক্কর তার স্বা-মীর বি-রু-দ্ধে অ-ভি-যোগ জা-নি-য়েছে একটি ভিডিওতে সেখানে বিয়ের পর অ-তি-রিক্ত মা-ত্রায় ম-দ্য-পা-ন করার জন্য তিনি বি-রক্ত হ-চ্ছেন । আসল ঘটনাটা একটু অন্যরকম । ভিডিওতে দেখা যাচ্ছে যে নেহা এবং রোহন গাড়িতে করে কোথাও ঘুরতে যাচ্ছেন ।

এবং সেখানে হানি সিংয়ের সাইয়া জি গানটি বেজে ওঠে এবং সেই গানটি গাইতে থাকে নেহা কক্কর। তিনি গাইছেন, “মেরে নটি সাইয়া জি, কিউ পিতে হো ইতনি’। এই সময় অ-ভি-যো-গের ছা-প ধ-রা দি-ল নেহার চোখে মুখে।

এই ভিডিও নেহা তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করে লিখলেন , ‘আমার সাইয়া জি আমার মাথায় ও মনে আছে। এই ভিডিও দেখে সকলেই ফের নেহার প্রশংসা করেছেন। যদিও ভিডিওটা ম-জা ক-রেই ক-রা। কিন্তু ভাইরাল হয়েছে ব্যা-পক প-রি-মাণে ।