ট্রোলিং আর সইতে পারলেন না দীপিকা

সামাজিক মাধ্যমে ট্রোলিংয়ের শিকার হওয়া বিনোদন তারকাদের জন্য সাধারণ ঘটনা। তবে কখনও কখনও সে ট্রোলিং তারকাদের সহ্যের সীমা ছাড়িয়ে যায়।

ট্রোলিংয়ের বিরুদ্ধে কেউ সরাসরি সরব হন, আবার কেউ একদমই পাশ কাটিয়ে যান। দিনের পর দিন অযথা কুমন্তব্য, গালিগালাজ আর সহ্য করতে না পেরে এবার মুখ খুলেই ফেললেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন।

ইনস্টাগ্রামের স্টোরিতে কোনও এক অনুগামীর নাম, মেসেজসহ স্ক্রিনশট তুলে পোস্ট করেছেন দীপিকা। যে ভাষায় সেই ব্যক্তি কথা বলেছেন, সেসব নিয়ে আলাদা করে কিছু না বলে, শুধু লিখেছেন, ‘ওয়াও! তোমার পরিবার এবং বন্ধুবান্ধব নিশ্চয়ই তোমাকে নিয়ে গর্ববোধ করেন!’

তবে বেশিক্ষণ এই পোস্টটি রাখেননি দীপিকা। কিছুক্ষণের মধ্যেই ডিলিট করে দেন স্টোরি থেকে। কিন্তু ততক্ষণের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছেয়ে যায় সেই স্ক্রিনশটটি।

বছরের শুরু থেকেই বিভিন্নভাবে চমকে দিচ্ছেন দীপিকা পাড়ুকোন। কখনও তার সোশ্যাল মিডিয়ার পোস্ট, আবার কখনও নতুন সিনেমার খবর। শোনা যাচ্ছে, খুব শিগগিরই মুক্তি পেতে চলেছে রণবীর সিং, দীপিকা অভিনীত কপিল দেবের বায়োপিক ‘৮৩’। অন্যদিকে জোর কদমে চলছে ‘পাঠান’ সিনেমার কাজ। বহু বছর পর দীপিকা-শাহরুখ জুটির অভিনয় দেখার জন্য মুখিয়ে আছেন দর্শকেরা।