সুন্দরী নারীকে লিফট দিতে গিয়ে সবকিছু হারালেন মোটরসাইকেল চালক

প্রথমে সুন্দরী মেয়ে রাস্তায় দাঁড় করিয়ে লি’ফট চাওয়া হয় মোটরসাইকেল চালকের কাছে। চালক লিফট দিতে রাজি হলে তরুণী চালককে নিয়ে যায় নির্দিষ্ট বাসায়।

তারপর বাসায় চা খাওয়ানোর কথা বলে ভেতরে ডে’কে নিয়ে আ’ট’কে রেখে সহযোগীরা মিলে মোটরসাইকেলসহ স’র্ব’স্ব লু’টে নেয়।

এমনই একটি অ’ভিনব প্র’তা’রক চ’ক্রের সদস্যকে গ্রে’ফতার করেছে চট্টগ্রামের পাহাড়তলী থানা পুলিশ। অন্যদের গ্রে’ফতা’রে অ’ভি’যান অব্যাহত রয়েছে। সোমবার নগরীর পাহাড়তলী থানার দক্ষিণ কাট্রলি রূপালী আবাসিক এলাকার একটি বাসা থেকে ওই প্র’তার’ক চ’ক্রের প্রধান ওমর ফয়সাল রনিকে (২২) গ্রে’ফতার করার কথা জানান পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান ইমাম।

ওসির ভাষ্য, সম্প্রতি আগ্রাবাদ এলাকায় আসাদুজ্জামান সুমন নামের এক তরুণের কাছে বাসায় পৌঁছে দেয়ার জন্য লিফট চান এক সুন্দরী তরুণী। পরে সুমন লিফট দিতে রাজি হলে তাকে একটি নির্দিষ্ট বাসার সামনে নিয়ে প্র’তারণা’র কৌশল হিসাবে বাড়ির ছাদে চা খেয়ে যাওয়ার অফার করে ওই তরুণী।

মোটরসাইকেল চালক সুমন রাজি হলে তাকে ছাদে নিয়ে আগে থেকে অপে’ক্ষমান ওই তরুণীর সহযোগীরা এই তরুণকে আ’ট’ক করে তার মোটরসাইকেল, মোবাইল নগদ ১৭ হাজার টাকা ও সাথে থাকা কয়েকটি ব্যাংকের ডেবিট কার্ড ও ক্রেডিট কার্ড ছি’নি’য়ে নেয়। পরে এটিএম কা’র্ড থেকে আরো নগদ ১২ হাজার টাকা উ’ত্তো’লন করে নেয়।

এই ঘটনায় থানায় মা’ম’লা হলে পুলিশ অনুস’ন্ধানে এই চ’ক্রকে চি’হ্নি’ত করতে স’ক্ষ’ম হয়। সোমবার চ’ক্রের হোতা ওমর ফয়সাল রনিকে গ্রে’ফতার করে এবং মা’ম’লার বাদি সুমনের কাছ থেকে ছি’নি’য়ে নেয়া মোটরসাইকেলটিও উ’দ্ধা’র করতে স’ক্ষ’ম হয়। এই প্র’তার’ক চ’ক্রের অন্যন্য সদস্যদেরও গ্রে’ফতার করতে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে বলেও জানান ওসি হাসান ইমাম।