জনপ্রিয় শিশুশিল্পী পটলকুমার এখন যুবতী, নেটদুনিয়ায় ভাইরাল ড্যান্সের ভিডিও

স্টার জলসায় স্বর্ণেন্দু সমাদ্দার পরিচালিত শ্রীকান্ত মোহতা এবং মহেন্দ্র সোনি প্রযোজিত ধারাবাহিক পটল কুমার গানওয়ালা সিরিয়ালটি বেশ জনপ্রিয়তা অর্জন করেছিল।

শ্রী ভেঙ্কটেশ ফিল্মস প্রযোজিত এই ধারাবাহিকের মাধ্যমে ফুটে উঠেছিল তরুণ গায়ক পটলের জীবন কাহিনী। এই পটলের চরিত্রে অভিনয় করেছিল শিশুশিল্পী হিয়া দে।

হিয়া দে ওরফে পটল আর আগের মতো ছোট্টটি নেই । সে এখন যুবতী হয়ে উঠেছে। সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হচ্ছে তাঁর ছবি এবং ভিডিও। সেই ছোট্ট হিয়াকে এখন দেখলে চমকে যাবেন সিরিয়াল প্রেমীরা।

হিয়া দিনের বেশিরভাগ সময়ই পড়াশোনা আর অভিনয়ের কাজে ব্যস্ত থাকে। তবে সবকিছুর ফাঁকে সোশ্যাল মিডিয়াতেও সে বেশ অ্যাকটিভ। জনপ্রিয় সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামে অভিনেত্রীর অনুগামীদের সংখ্যা প্রায় কুড়ি হাজার ছুঁতে চলেছে।

সোশ্যাল মিডিয়াতে উঁকি দিলে দেখা যাবে অভিনেত্রীর একের পর এক টিকটক ভিডিও ও ছবি। এবার অভিনেত্রীর টপ এবং প্যান্ট পড়ে ইংরেজী গানের সঙ্গে তালে তাল মিলিয়ে নাচের ভিডিও ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

যা দেখে তাঁর পুরুষ অনুগামীদের হৃদয়ে ঝটকা লেগেছে। গানের তালে তালে কোমর দুলিয়ে, সুন্দর এক্সপ্রেশন দিয়ে সুদক্ষ নৃত্য শৈলীর সাথে এই ভিডিওর মাধ্যমে নাচটি পরিবেশন করেছেন অভিনেত্রী সোশ্যাল মিডিয়া বাসীদের জন্য।