প্রবাসী রূপবতী কন্যাকে ছেলের বউ বানাচ্ছেন মৌসুমী

১৯৯৫ সালের ৪ মার্চ ভালোবেসে বিয়ে করেছিলেন ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী ও অভিনেতা ওমর সানী। এক ছেলে ও এক মেয়েকে নিয়ে তাদের সুখের সংসার।

কদিন বাদেই তাদের একমাত্র ছেলে ফারদিন এহসান স্বাধীনের বিয়ে। কনের নাম আয়েশা। তিনি কানাডাপ্রবাসী এক রূপবতী কন্যা।

জানা গেছে, আয়েশার গ্রামের বাড়ি কুমিল্লায় হলেও মা-বাবার সঙ্গে কানাডায় থাকেন। তার পড়াশোনা ও বেড়ে ওঠা সেখানেই। কয়েক মাসে আগে আয়েশা-ফারদীনের পরিচয়। এরপর বন্ধুত্ব ও ভালো লাগা। দুই পরিবারের সম্মতিতে এবার তারা বসতে যাচ্ছেন বিয়ের পিঁড়িতে।

মৌসুমী জানান, আগামী ৫ এপ্রিল ঢাকার একটি পাঁচতারা হোটেলে হবে বর-কনের গায়েহলুদ। ৯ এপ্রিল আরেক পাঁচতারা হোটেলে হবে বিবাহোত্তর সংবর্ধনা।

তিনি বলেন, ‘কনেকে শুধু আমাদের সন্তানের নয়, আমাদেরও দারুণ পছন্দ হয়েছে। ওরা দুজন যেন ভালো থাকে, মা-বাবা হিসেবে আমাদের সেই চেষ্টাই থাকবে।’

অভিনয় না করলেও অনেক আগে পরিচালনায় নাম লেখান মৌসুমী-ওমর সানী পুত্র ফারদিন। ‘ডেস্টিনেশন’ নামে একটি টেলিফিল্ম নির্মাণ করেছিলেন তিনি। এছাড়া কয়েকটি স্বল্পদৈর্ঘ্য সিনেমাও নির্মাণ করেন। রাজধানী উত্তরায় ‘মেরিমন্টানা’ নামে রেস্তোরাঁ পরিচালনা করেও বাবা-মার আস্থা অর্জন করেন তিনি।

ঢাকাই সিনেমার জনপ্রিয় তারকা দম্পতি মৌসুমী-ওমর সানীকে এর আগে বিভিন্ন সময় সিনেমার পর্দায় শ্বশুর-শাশুড়ির ভূমিকায় দেখা গেছে। এবার বাস্তব জীবনে শ্বশুর-শাশুড়ি হতে যাচ্ছেন তারা।