মিশা সওদাগরের মৃত্যু! যা বললেন খলনায়ক নিজেই

সম্প্রতি নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় খলনায়ক মিশা সওদাগরের মৃত্যুর খবর! এমন গুজবে যেমন হতবাক, তেমনি ব্যথিত হয়েছেন বরেণ্য এই অভিনেতা।

এ নিয়ে গণমাধ্যমে মিশা সওদাগর বলেন, আমি যখন বিদেশ যাই তখনই একটা চক্র আমাকে নিয়ে গুজব রটায়। তবে এবারই প্রথম মৃত্যু গুজব রটালো।

করোনা পরিস্থিতিতে সবাই আতঙ্কিত। পরিবারের সবাই টেনশনে থাকে। এই সময়ে এমন খবর কেউ রটায়? খুব কষ্ট পেয়েছি। অনেকেই ফোন করেছেন, খুবই বিব্রতকর অবস্থা।

আইনানুগ ব‌্যবস্থা গ্রহণের কথা জানিয়ে মিশা সওদাগর বলেন, আমাদের প্রয়াত কিংবদন্তি অভিনেতা এটিএম ভাইকে নিয়ে এমন খবর অনেকবার রটানো হয়েছে।

এছাড়া আমাদের শিল্পীদের নিয়ে প্রায়ই মৃত্যুর গুজব রটানো হয়। আমরা শিল্পী সমিতির পক্ষ থেকে এই বিষয় নিয়ে আইনানুগ ব্যবস্থা নেব।

এদিকে এরই মধ‌্যে বিষয়টি নিয়ে সাইবার ক্রাইমে অভিযোগ করেছেন শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান।

তিনি বলেন, বিষয়টি আমরা দেখেছি। প্রায়ই শিল্পীদের এভাবে বিব্রত করা হচ্ছে। মৃত্যুর মতো বিষয় নিয়ে যারা গুজব ছড়ায় তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেব। এরই মধ্যে আমরা সাইবার ক্রাইমে অভিযোগ করেছি।

সম্প্রতি যুক্তরাষ্ট্র থেকে ঢাকায় ফিরেছেন মিশা সওদাগর। ফিরেই ‘রিভেঞ্জ’সহ একাধিক সিনেমায় চুক্তিবদ্ধ হন। মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত বেশকিছু সিনেমা।

অভিনয় ক‌্যারিয়ারে আট শতাধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন মিশা। বাংলা চলচ্চিত্রে খলনায়ক হিসেবে নিজেকে নিয়ে গেছেন অতুলনীয় এক উচ্চতায়। কয়েক বছর ধরে এ অভিনেতার সর্বাধিক সংখ্যক সিনেমা মুক্তি পেয়ে আসছে।

সোনালীনিউজ