হাটহাজারীতে হেফাজতের শীর্ষ নেতাদের নিয়ে জরুরি বৈঠক

বাংলাদেশ হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় নেতৃবৃন্দ আজ রবিবার বৈঠকে মিলিত হচ্ছেন। আজ বেলা ১১টায় চট্টগ্রামের হাটহাজারী মাদ্রাসায় জরুরি বৈঠক হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন সংগঠনের কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক মাওলানা জাকারিয়া নোমান ফয়জী।

এ ব্যাপারে তিনি জানান, বৈঠকে সভাপতিত্ব করবেন হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির আল্লামা জুনায়েদ বাবুনগরী। এতে হাতেগোনা হেফাজতের শীর্ষ পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।

অনুষ্ঠিতব্য হেফাজতের জরুরি বৈঠকের আলোচ্য সূচির ব্যাপারে জানতে চাইলে হেফাজতের ওই কেন্দ্রীয় নেতা মাওলানা জাকারিয়া নোমান ফয়জী বলেন, সাম্প্রতিক সময়ে দেশে ঘটে যাওয়া নানা ইস্যুতে হেফাজতের আজকের এই জরুরি বৈঠক।

হেফাজতের শীর্ষ সিনিয়র নেতৃবৃন্দরা বৈঠকে এ ব্যাপারে বেশ কিছু সিদ্ধান্তে উপনীত হবেন। তবে সাম্প্রতিক বেশ আলোচিত হেফাজতে ইসলামের কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব আল্লামা মামুনুল হক

এবং শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক মাওলানা হারুন বিন ইজহারের ব্যাপারে বৈঠকে কোনো সিদ্ধান্ত নেওয়া হবে কিনা এ ব্যাপারে জানতে চাইলে মাওলানা জাকারিয়া নোমান ফয়জী বিষয়টি এড়িয়ে যান।তবে তিনি এ ব্যাপারে বৈঠকে কোনো সিদ্ধান্ত হবে না বলে ওই প্রতিবেদককে নিশ্চিত করেন।