সুশান্ত সিং রাজপুতকে নিয়ে তৈরি হবে সিনেমা,

বছরখানেক হয়ে গেল সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যু হয়েছে। তার মৃ’ত্যুকে ঘিরে একেবারে উত্তাল হয়ে গিয়েছিল বলিউড। নেপোটিজম নিয়ে একের পর এক আ’ক্রমণ হয়েছে বলিউডের তাবড় তাবড় নায়ক নায়িকা এবং পরিচালকদের উপরে।

তার সঙ্গে সুশান্তের ভক্তরা অনেকদিন ধরে দাবি জানাচ্ছিলেন তাদের প্রিয় তারকা সুশান্ত সিং রাজপুত কে নিয়ে কেউ যেন একটা সিনেমা বানাক।

এবারে জনপ্রিয় হিন্দি ছবির পরিচালক রাম গো’পাল বর্মা সিনেমা তৈরি করতে চলেছেন সুশান্ত সিং রাজপুতের জীবনী নিয়ে।

সুশান্তের মৃ’ত্যুর পর এটি তার প্রতি শ্র’দ্ধার্ঘ্য এবং সিনেমা’র একটি দুর্দান্ত স্ক্রিপ্ট হবে বলে তিনি মনে করেছেন। গত বছর ১৪ জুন তারিখে নিজের ফ্ল্যাটে মৃ’ত অবস্থায় পাওয়া যায় অ’ভিনেতা সুশান্ত সিং রাজপুতকে।

প্রথমে আ’ত্মহ’ত্যা বলে জানানো হলেও পরবর্তীকালে সুশান্তের বাড়ির লোকেরা একাধিক মা’মলা দায়ের করেন তার প্রেমিকা রিয়া চক্রবর্তী বিরু’দ্ধে।

সেই সময় সুসান সিং রাজপুতের মৃ’ত্যু বলিউডে একেবারে শোরগোল ফেলে দিয়েছিল। সিবিআই, এনফর্সমেন্ট ডিরেক্টরেট, এনসিবি সহ কেন্দ্রীয় বেশ কয়েকটি গোয়েন্দা সংস্থা সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যু নিয়ে ত’দন্ত করতে শুরু করে।

নেটিজেনদের মধ্যে তার অ’ভিনীত শেষ সিনেমাগু’লি যেমন- এমএস ধোনি, ছিছোরে, দিল বেচারা বেশ জনপ্রিয় হয়ে উঠেছিল।

তারপরেই সুশান্তের মৃ’ত্যুর রহস্য নিয়ে এবারে একটি সিনেমা তৈরী করতে উদ্যত হয়েছেন রাম গো’পাল বর্মা। তিনি মিডিয়াকে জানিয়েছেন, “সুশান্ত সিং রাজপুত কে এখন সবাই ভুলে গিয়েছেন।

সোশ্যাল মিডিয়াকে আমা’র একটা সার্কাস বলে মনে হয় মাঝেমধ্যে। মানুষ একটা বি’ষয় নিয়ে একটা সময় হল্লা করে, তারপর আবার সেই বি’ষয়টি একেবারে ভুলে যায়।

আমি এই সিনেমা’র মাধ্যমে মৃ’ত অ’ভিনেতার প্রতি শ্র’দ্ধার্ঘ্য অর্পণ করতে চাই।