রা,জীবের স,ঙ্গে আমি ২৭ মি,নিটের ভি,ডি,ওতে যা করেছি তা ভু,ল করিনি: প্র,ভা

সা,দিয়া জা,হান প্র,ভা একই সাথে এক আ,লোচিত ও স,মালোচিত অ,ভিনে,ত্রীর নাম। অ,ভিনয়ের মাধ্য,মে আ,লোচনায় আসলে,ও একটি ভিডি,ও, কয়েকবার বি,য়ে ইত্যা,দি নানা বিষয়ে বারবার স,মালো,চনায় আসতে হয়েছে তাকে।অ,ভিনেতা অ,পূ,র্বর প্রে,মে পরে দী,র্ঘদিনের প্রে,মিক রা,জীবের স,ঙ্গে

বা,গদান ভে,ঙে দেন তিনি। ২০১০ সালের এ,প্রিল মাসের ১৬ তারি,খে হওয়া এই বা,গদান ভে,ঙে দে,ওয়ার মা,শুল তাকে ভালো’ভাবেই গু,নতে হয়েছিল।

ঐ ব,ছরই রা,জীবের সাথে বা,গদান ভে,ঙ্গে অ,পূ,র্বের স,ঙ্গে পা,লিয়ে যান প্র,ভা। ১৯ শে আগ,স্ট বৃ,হ,স্পতিবার তারা বিয়ের পিঁ,ড়িতে বসেন।

এতে করে ক্ষি,প্ত হয়ে উঠলেন রা,জীব। তারপরের ,ঘটনা কা,রও অ,জানা নয়। অ,পূ,র্বকে বিয়ে করার আগে প্রে,মিক রা,জীবের স,ঙ্গে থাকা কিছু মু,হূর্ত ফাঁ,স হয়ে যায় ই,উটিউবে।

২৭ মি,নিটের একটি ভিডি,ও মু,হূ,র্তেই মা,নুষের হাতে হাতে পৌঁ,ছে দেন রা,জীব। এ নিয়ে দেশ-বি,দেশে শু,রু হয়

তু,মুল বিত,র্ক। এরই জে,রে অ,পূ,র্বের স,ঙ্গে,ও বি,চ্ছেদ ঘটে প্র,ভার। অ,নাকা,ঙ্ক্ষিত সেই ঘ,টনাটি নিয়ে ,মুখ খু,লেছেন প্র,ভা।

তিনি বলেন, ‘আমি কোনো প,ত্রপত্রি,কাকে বলিনি যে আমি ভু,ল করেছি। রা,জীবের স,ঙ্গে আমি যা করেছি তা ভু,ল করিনি এভাবে বলার জ,ন্য দুঃ,খিত। ,হ্যাঁ, বি,শ্বাস

করেছি। বি,শ্বাস করে যদি কোনো ,ভুল করে থাকি, তাহলে আমি সেটা করেছি।’ভিডি,ও ফাঁ,স হ,ওয়ার পর ধীরে ধীরে অ,ভিনয় ক্য,রিয়ার থেকে পি,ছিয়ে পড়েছিল প্র,ভাকে। কি,ন্তু থেমে থা,কেননি তিনি। খুব বেশি না হলে,ও ছোট প,র্দায় নিজেকে ধরে রে,খেছেন। বিয়ে,ও করেছিলেন আবার।

তখনকার সময়ের আলো,চ্য ঘটনা রা,জিব প্র,ভার ভিডি,ও ফাঁ,স হবার পর থে,কেই প্র,ভার ক্যা,রিয়ারে বেশ বড় একটা প্র,ভাব পড়েছিলো। সেই প্র,ভাব এখনো কাটেনি। দী,র্ঘ বিরতির পর সহক,র্মীদের সহ,যোগীতায় প্র,ভা আবার,ও ফিরেছেন না,টকে। এই পথ চলায় তাকে সাহস জু,গিয়েছেন সি,নিয়র ও জু,নিয়র আ,র্টিস প্র,যোজক ও প,রিচালকরা।