শ্রাবন্তী-পায়েলদের ‘নগরের নটী’ বললেন বিজেপি নেতা, মুখ খুললেন শ্রীলেখা

টালিউডের অভিনেত্রী-বিজেপি তারকা প্রার্থী তনুশ্রী চক্রবর্তী, পায়েল সরকার এবং শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে টিকিট দেওয়া নিয়ে এবং ‘নগরের নটী’ বলে সম্বোধন করা তথাগত রায়ের টুইটের বিরুদ্ধে মুখ খুললেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র।

শ্রীলেখা বলেন, ওরা (তারকা প্রার্থীরা) জানত গেরুয়া শিবির নারীদের কী চোখে দেখে। তারপরেও গিয়েছিল কোনো বিজেপিতে যোগ দিতে! নিজেদের অপমানের রাস্তা ওরা নিজেরাই তৈরি করেছে। কাউকে কিচ্ছু বলার নেই।

আজ মঙ্গলবার (৪ মে) বিজেপির বর্ষীয়ান নেতা তথাগত রায় এক আপত্তিকর মন্তব্য করে বসেছেন।

টুইটারে তথাগত রায় লেখেন, পায়েল-শ্রাবন্তী-তনুশ্রীরা ইত্যাদি ‘নগরীর নটীরা’ নির্বাচনের টাকা নিয়ে কেলি করে বেড়িয়েছেন আর মদন মিত্রর সঙ্গে নৌকাবিলাসে গিয়ে সেলফি তুলেছেন

(এবং হেরে ভূত হয়েছেন) তাদেরকে টিকিট দিয়েছিল কে? কেনই বা দিয়েছিল? দিলীপ-কৈলাশ-শিবপ্রকাশ-অরবিন্দ প্রভুরা একটু আলোকপাত করবেন কি?

এর আগে তথাগত রায়ের টুইটের বিরুদ্ধে কড়া জবাব দেন অভিনেত্রী সাংসদ নুসরাত জাহান। তিনি বলেন, আমি বরাবরই বলে এসেছি বিজেপি নারীর প্রধান শত্রু।

এই দল কখনোই নারীকে সম্মান করতে পারেনি, পারবেও না। মেয়েদের ওরা এভাবেই দেখে। তাদের যে সম্মান করা উচিৎ, সেই শিক্ষাটাই ওদের মধ্যে নেই। সেই জন্যই যোগী আদিত্যনাথ পশ্চিমবঙ্গে রোমিও স্কোয়াডের কথা বলতে পেরেছিলেন।

বিজেপির বর্ষীয়ান নেতা তথাগত রায়ের এমন ‘ভাষা’ ব্যবহার নিয়ে এর আগেও বিতর্কের মুখে পড়েছিলেন। তবে আগে বিরোধীদের সমালোচনা করলেও এবার নিজের দলের প্রার্থীদের দিকে আঙুল তুললেন তিনি।