বিয়েবাড়িতে গেটের সামনে লাল হলুদ শাড়ি পরে খোলা চুলে তুমুল নাচ নাচলেন যুবতী, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন বিভিন্ন ধরনের ভিডিও ভাইরাল হয়। প্রতিভা থাকলে সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা অর্জন করা কোন ব্যাপার নয়। আট’ থেকে আশি যে কেউ সোশ্যাল মিডিয়া জনপ্রিয়তা অর্জন করে নিতে পারে।

এখানে বয়সের কোনো সীমা’রেখা নেই। নাচ, গান, আবৃত্তি থেকে শুরু করে, যারা যে ধরনের প্রতিভা রয়েছে, সেই নিজের প্রতিভা প্রকাশ করার সুযোগ পায় সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

রিয়েলিটি শো এর মঞ্চে বয়স বিবেচনা করা হয়। তারা সকলেই রিয়েলিটি শোয়ের মানুষের সুযোগ পান না। তাই তাদের জন্য সোশ্যাল মিডিয়ার অ্যাপ্লিকেশন যেমন ফেসবুক, ইউটিউব, ইন্সট্রাগ্রাম টুইটার বেশ জনপ্রিয় হয়ে উঠেছে।

ঠিক এই কারনেই হয়তো সোশ্যাল মিডিয়ার জনপ্রিয়তা দিনের পর দিন বৃদ্ধি পাচ্ছে। এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এক যুবতীর নাচ। “বাজী” সিনেমা’র কথা উঠলেই প্রসেনজিৎ চ্যাটার্জী আর রচনা ব্যানার্জীর কথা সবার আগে মাথায় আসে।

সিনেমায় দুজনের রসায়নও ছিল বেশ দেখার মত। প্রসেনজিৎ-রচনা জুটি সকলের মনের মনিকোঠায় স্থান পেয়েছে তা বলাই চলে। ওই সিনেমা’র একটি জনপ্রিয় গান, “যদি আমি তোমাকে হাত বাড়ালে পাই”।

গানটিকে দেখা গিয়েছে পাহাড়ের কোলে রচনা ব্যানার্জীর সাথে প্রসেনজিতের রোমান্টিক মুহূর্ত। নীল রঙের শাড়ি আর স্লিভলেস ব্লাউজে রচনা ব্যানার্জি একেবারে মোহময়ী রূপে ধরা দিয়েছিলেন। প্রসেনজিতের পরনে ছিল মিষ্টি কমলা রঙের শার্ট আর প্যান্ট।

পরে আবার নদীর জলে নৌকো বিহার করতে দেখা গিয়েছে প্রসেনজিৎ আর রচনাকে। গানটির মধ্যে দিয়ে প্রসেনজিৎ আর রচনা আর কেমিস্ট্রি যেন জমে উঠেছিল।

এই গানের নাচের প্রতিটি দৃশ্য বেশিরভাগটাই পাহাড়ের কোলে ধারণ করা হয়েছে। এবার সেই গানেই নাচতে দেখা গিয়েছে এক যুবতীকে। সম্ভবত বিয়ে বাড়ির বিয়ের মণ্ডপের সামনে নাচতে দেখা গিয়েছে ওই যুবতীকে।

পরনে তার চওড়া লাল পাড় হলুদ শাড়ি। আর ফুল স্লিভ ব্লাউজ। তার সাথে কোমর’ পর্যন্ত এক ঢাল ঘন খোলা চুলে অসাধারণ মানিয়েছে এই যুবতীকে। বেশ অসাধারণ ভ’ঙ্গিমায় নেচে সকলের নজর কেড়ে নিয়েছে এই কন্যা। আশেপাশে অনেকেই মেয়েটির নাচ দেখতে ব্যস্ত ছিলেন। এত সুন্দর প্রতিভা কেউ কেউ ক্যামেরাবন্দি করে নিয়েছেন।

এই যুবতীর অসাধারণ নাচ আর এক্সপ্রেশনের ছটায় সকলেই মুগ্ধ। এই স’ঙ্গে রূপেও সে যেনো দেবী লক্ষ্মী। ঠিক সেই কারণেই সোশাল মিডিয়ায় প্রকাশিত ’হতেই ভিডিওটি ব্যাপক ভাইরাল হয়েছে। “টুম্পা লব” নামক একটি ফেসবুক পেজ থেকে পোস্ট করা হয়েছে এই ভিডিও।

ইতিমধ্যেই সাড়ে পাঁচ লক্ষ মানুষ ভিডিওটি দেখে নিয়েছেন। একই স’ঙ্গে ২৩ হাজার লাইক পড়েছে ভিডিওটিতে। কমেন্ট সেকশনে সকলেই মেয়েটির নাচের প্রশংসায় পঞ্চমুখ।

বিয়েবাড়িতে গেটের সামনে লাল হলুদ শাড়ি পরে খোলা চুলে তুমুল নাচ নাচলেন যুবতী, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও