একটি আস্ত সাপকে গিলে খাচ্ছে একটি সবুজ রঙের ব্যাঙ, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সাপের অন্যতম প্রিয় খাদ্য ব্যাং। সাধারণত দেখা যায় যেকোনো বড় ছোট সাপ খুব সহজে একটি ব্যাংকে গিলে ফেলতে পারে। কিন্তু বিষয়টি যদি কখনো উল্টে যায়? তাহলে কেমন লাগবে ভেবেছেন?

হ্যাঁ সোশ্যাল মিডিয়াতে এরকম একটি ভিডিও আমা’দের সামনে চলে এসেছে যেখানে একটি সবুজ রঙের ব্যাং একটি আস্ত সাপকে গিলে খাচ্ছে। সাপ এবং ব্যাংকের পুরো সম্পর্ক একেবারে উল্টে গেছে।

এবং এই ভিডিও দেখার পরে অনেকেই বেশ অবাক হয়ে গিয়েছেন। একটি সবুজ রঙের বড় একটি ব্যাঙের মুখে আস্তে আস্তে চলে যাচ্ছে একটি সাপ।

সোশ্যাল মিডিয়াতে এই ভিডিওটি চলে আসার স’ঙ্গে স’ঙ্গে হয়ে গিয়েছে রীতিমতো ভাইরাল। নেটিজেনদের একাংশ এই ভিডিওটি দেখে বেশ চমকে গিয়েছেন।

এতদিন ধরে আমর’া দেখে অভ্যস্ত একটা সাপ একটা ব্যাংকে গিলে খায়। আর এখানে ব্যাপারটা হচ্ছে একেবারে উল্টো। তাই খাদ্য ও খাদকের এরকম বিপরীত সম্পর্ক দেখে সকলে অবাক তো হবেনই।

গোটা পৃথিবীর সবকিছু যে নিয়ম মত হবে সেরকম তো নয়, প্রত্যেকটি ঘটনার একটি ব্যতিক্রম রয়েছে। তাই এরকম খাদ্য ও খাদকের সম্পর্কে একটি ব্যতিক্রম আমা’দের সামনে চোখে পড়ল।

ভিডিওটিতে ইতিমধ্যেই লাইক এবং কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। অনেকেই এই ভিডিও শেয়ার করেছেন নিজের টাইমলাইনে। আপনি কি এখনো ভিডিওটি দেখেননি? তাহলে শুধুমাত্র আপনার জন্য রইল এই ভিডিওটি।