লাল টুকটুকে পোশাকে গ্রামের রাস্তায় অসাধারণ নাচ নাচলেন বাঙালি অভিনেত্রী, তুমুল ভাইরাল ভিডিও

টেলিভিশনের পর্দা নানারকম সিরিয়ালে জমজমাট। সন্ধ্যা হলেই গৃহবধূরা রিমোট নিয়ে বসে পড়েন টিভির সামনে,”ভুতু”, “ইষ্টিকুটুম” প্রভৃতি সিরিয়াল আসর জাঁকিয়ে বসে।

সিরিয়ালের নায়ক নায়িকারা গৃহবধূদের যেনো ঘরের সদস্য হিসাবে মনে জায়গা করে নিয়েছে।প্রতিটি সিরিয়াল যেন আমাদের ঘরের কাহিনী।

অভিনেত্রী মনামি ঘোষকে তো সবাই চেনে। ছোটপর্দা থেকে উঠে আসা মনামী আজ টলিউডের এক বড় অভিনেত্রীএছাড়াও মনামী একজন বড় নৃত্য শিল্পী

তার নাচের জাদুতে দর্শকরা মুগ্ধ হয়ে যান বারবার। এর আগেও “গেন্দা ফুল” গানে তার নাচ হয়েছিল ভাইরাল।সম্প্রতি ভাইরাল হয়েছে তার আরেকটি ভিডিও।

ভিডিওতে দেখা যাচ্ছে, তিনি দীপিকা পাড়ুকোন, রণবীর সিং এবং শাহিদ কাপুর অভিনীতবিখ্যাত সিনেমা “পদ্মাবত”এর গান “নেয়নো ওয়ালেনে”তে পারফর্ম করেছেন। রক্তাম্বর বস্ত্রতে তাকে যেন লাগছে অনন্যা।

প্রকৃতির মাঝে তার এই পারফরম্যান্স মুগ্ধ করে দিয়েছে সবাইকে। দেখে মনে হচ্ছে এটি যেন কোন সিনেমার অংশ।অপূর্ব সৌন্দর্য ফুটে উঠছে তার দেহের প্রতিটি অংশে, অপূর্ব নৃত্যের ছন্দে তিনি মাতিয়ে দিয়েছেন সকলের মন।

ভিডিওর শুরুতেই দেখা যাচ্ছে,তিনি তার ঘন কালো চুলের রাশি নিয়ে গ্রামের মেঠো প্রান্তরের মধ্যে দিয়ে হরিণীর মতো ছুটে চলেছেন। তার চোখের ভাষা যেন গানটিকেই ব্যক্ত করছে বারবার।অপূর্ব রূপ ও সৌন্দর্যের সাথে অসামান্য প্রতিভার অধিকারী তিনি।

শুধুমাত্র চোখের ভাষাতেই যেন গানটিকে তিনি ফুটিয়ে তুলেছেন বারবার।প্রকৃতির মাঝে গানটির সাথে যেন একাত্ম হয়ে গেছেন তিনি। ভিডিওটি পোস্ট করা হয়েছে মনামী ঘোষের অফিশিয়াল ইউটিউব চ্যানেল থেকে।

হাজার হাজার মানুষ ভিডিওটি লাইক করেছেন সোশ্যাল মিডিয়াতে। কমেন্ট বক্স ভরে গেছে অভিনন্দন ও প্রশংসায়।মনামীর এই কামব্যাকে মুগ্ধ হয়ে গেছে নেটিজেনরা। এমনকি ওপার বাংলা থেকে উঠে এসেছে অনুরোধ।

ওপার বাংলা থেকে মানুষরাও বলেছেন তারা মনামীর প্রতিটি ভিডিও প্রতিটি ছবি ফলো করেন।তারা মনামির খুবই বড় ভক্ত। মনামী তাদের করেছেন মুগ্ধ। তিনি যেন এভাবেই এগিয়ে যান এই আশাই করি আমরা।সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত একটিভ থাকেন মনামী।

প্রায়ই তাকে দেখা যায় নানা রূপে। প্রতিবার নতুন রূপে নতুন অবতারে চমকে দেন তিনি দর্শকদের।এ দিনে বাড়ছে তার ভক্তসংখ্যা ও। তার ভক্তরাও মুখিয়ে থাকেন তার অভিনয় এবং অ্যাক্ট দেখার জন্য। মনামী যেন এভাবেই এগিয়ে যান এই আশা করি আমরা।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এইভাবে আমরা আমাদের প্রিয় সেলিব্রিটি রোজনামচা সম্পর্কে জানতে পারি। শুধু তাই নয় বহু অনামী প্রতিভাবান মানুষতাদের প্রতিভাকে বিশ্বের সামনে আনার সুযোগ পেয়েছেন একমাত্র সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

ভারতবর্ষে কোনায় কোনায় রয়েছে প্রতিভা,শুধু উপযুক্ত সুযোগের অভাবে তারা আজও বঞ্চিত। সোশ্যাল মিডিয়া আমরণ প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে তাদের সামনে আনার জন্য, এবং তারা অবশ্যই একদিন না একদিন জয় হবেই।

কুর্নিশ জানাই সোশ্যাল মিডিয়া ও তার সাথে যুক্ত মানুষগুলোকে, তাদের জন্যই আজ আমরা এত কিছু তথ্য জানতে পারি। তাদের প্রত্যেককে আমরা জানাই শুভ কামনা।