অবাক কান্ড, মায়ের গ’র্ভ থেকে বেরোনোর পরেই হাঁটতে শুরু করল শিশু, ভা’ইরাল ভি’ডিও

সোশ্যাল মিডিয়ার দৌলতে আমর’া এখন অনেক এমন কিছু দেখতে পাই, যা দেখে নিজের চোখকে বিশ্বা’স করা যায়না যে সত্যি আমর’া কি দেখলাম!

যা দেখলাম ঠিক দেখলাম তো! বর্তমান যুগে টেলিভিশনের থেকেও বেশি জনপ্রিয় এবং বিনোদনের জায়গা হল সো’শ্যাল মি’ডিয়া।

এই সোশ্যাল মিডিয়ার ভা’ই’রাল হওয়া ভি’ডিওগু’লি এখন মানুষের কাছে বিনোদনের অন্যতম প্রধান মাধ্যম হয়ে উঠেছে।

একঘেয়ে জীবনের প্রতি বিতৃ’ষ্ণা কা’টাতেই জীবনকে তখন দিতে ইচ্ছে করে কিছুটা ভিন্ন স্বাদের আশ্বা’স। তাই সেই মনোরঞ্জন এবং সাময়িক বিনোদনের জন্য আমা’দের সোশ্যাল মিডিয়ার সাহায্য নিতে হয়।

তবে আজ জানাবো আপনাদের বিশেষ এক ঘটনা। আমর’া সকলেই জানি, একটা বাচ্চা ভূমিষ্ঠ হবার পরে প্রথমে কান্না করে।

দীর্ঘকাল ধরে তাই হয়ে আসছে। তবে এবার একটি শি’শু ভূ’মিষ্ট হবার এমন এক কান্ড ঘটাল যা দেখে তাজ্জব হয়েছেন চি’কিৎসক থেকে না’র্স সকলে।

এছাড়া এই ভি’ডিওটি ভা’ইরা’ল হওয়ার সঙ্গে সঙ্গে অবাক হয়েছেলন বিশ্ব’বাসীও। চি’কিৎস’করা এই ঘটনাকে মিরা’ক্কেল ছাড়া আর কিছুই বলতে পারছেন না।

আসলে ভূমিষ্ঠ হওয়ার পরেই সেই শিশু হঠাৎই হাঁটতে শুরু করে দিয়েছে। কি মনে হচ্ছে তো, গু’জব! মোটেও নয় এই ঘটনা একদম সত্যি। তার প্রমান রয়েছে ভি’ডি’ওতে।

কিছুদিন আগে সো’শ্যাল মি’ডিয়ায় ভা’ই’রাল হয়েছে এই অবাক করা ভি’ডিও’টি। যেখানে দেখা যাচ্ছে, স’দ্য জন্ম নেওয়া ছোট্ট শি’শুটি না’র্সের হাতে ভর দিয়ে দিব্যি হেঁটে চলেছে। আবার সেই হাঁটা স্প’ষ্ট।

এই ঘটনা এক মুহূ’র্তের মধ্যে সবাইকে অবাক করে দিয়েছে। শি’শুটি হাস’পা’তালে প্র’সবের পর পরই ভি’ডিও’টি রেকর্ড করা হয়েছে।

প্রচুর ভা’ই’রাল হয়েছে ভি’ডিওটি, সঙ্গে কেউ কেউ কমেন্টে জুড়েছেন, এই শিশু নেহাতই ভগবানের দূত ছাড়া কিছু নয়, যদিও ৪জি যুগে সবই সম্ভব।