খালি গলায় লতা মঙ্গেশকরের কণ্ঠে গান গেয়ে ভাইরাল নদিয়ার গৃহবধূ, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

লতা মঙ্গেশকর শুধু ভারতেই নয় বিশ্ব জুড়ে বি’খ্যাত তিনি। তার গানের সুরে সকলেই মু’গ্ধ। একের পর এক অসাধারণ গান আমাদের সকলকে উপহার দিয়েছেন তিনি।

ভারতীয় সংগীত প্রেমীদের জন্য এক কিং’বদ’ন্তি হলেন লতা জি। তার কণ্ঠে গাওয়া পুরোনো দিনের প্রতিটি গান আজও একই রকম ঐতি’হ্য বহন করে চলেছে। এখনো সকলের মু’খে শোনা যায় সেই সব সোনালী দিনের গান।

সম্প্রতি নদিয়ার এক গৃহবধূ লতা জির কণ্ঠে গান গেয়ে রীতিমতো ভাইরাল। এর আগেও লতা মঙ্গেশকরের একটি গান গেয়ে যথেষ্ট প্রশং’সা পেয়েছেন এই গৃহবধূ। তিনি আবারো চলে এসেছেন তার গানের সম্ভার নিয়ে।

তার গান দর্শকমহলে খুবই জনপ্রিয়। এবারে গেয়েছেন সুর স’ম্রাজ্ঞী লতা মঙ্গেশক তৎপররের গাওয়া “না যেওনা রজনী এখনো বাকি”।

তার প্রত্যেকটি গানই সঙ্গীত প্রেমীদের কাছে প্রশং’সা মু’খরিত হয়ে ওঠে এই গানটাও তার ব্যতি’ক্রম নয়। এর আগেও লতা মঙ্গেসকারের বেশ কিছু গান গেয়ে ভাইরাল হতে দেখা গিয়েছিল অনেকেই।

সেসব সোনালী দিনের গান এখনো কারো গ’লায় শুনলে দর্শকদের উ’চ্ছ্বাসের সীমা থাকে না। এই মহিলার ক্ষেত্রেও তার ব্যতি’ক্রম হয়নি।

তার সব কটি গান সোশ্যাল মিডিয়ায় আসার সাথে সাথেই ভাইরাল হয়ে যায়। লতা মঙ্গেশকরের গাওয়া এই অসাধারণ গানটি এমনিতেই সকলের মনের মধ্যে থেকে গেছে।

কোকিল ক’ন্ঠী সেই মানুষটির সঙ্গে কোন তুলনা নয়, লতা মঙ্গেশকরের গাওয়া গানটি কে নিজের মতন করে গেয়েছেন তিনি।

তিনি কোথাও গান শিখে গান গাইছেন কিনা জানা যায় নি। তবে তার গলায় যে মা সর’স্বতী স্বয়ং বিরাজ করছেন একথা যে কোন ভিডিও দেখলে যে কেউ বলবে।

সমাজে এখনো অনেক মানুষ আছে যারা সমাজের যাঁ’তাকলে প্রত্যেকদিন নিজেদের প্রতিভাকে পি’ষে মা’রে। তাদের প্রতিভার উ’ন্মেষ খুব জরুরী সমাজের উন্নতির ক্ষেত্রে।

সে দিক থেকে এই গৃহবধূ প্রত্যেকের কাছে একটি নয়া উদাহরণ হয়ে দাঁড়াতে পারে। এর আগের গানটিও বেশ সাড়া জাগিয়েছিল।

এই গানটিও যথেষ্ট সাড়া জাগাবে একথা নিঃস’ন্দেহে। তিনি একেবারে সাধারণভাবে, খুব সাধারন ভ’ঙ্গিতে আর সাব’লীল ভাবে গেয়ে চলেছেন।

নদিয়ার বাসিন্দা লতা কণ্ঠী এই গৃহবধূর নাম বিপাশা দাস। সামান্য একটি চায়ের দোকান চাইয়ে জী’বন চালান। কিন্তু তার গ’লার সুরে আজ তোলপাড় নেটিজেনরা। তার গানের অপেক্ষায় থাকে সকলেই।